বুধবার, ২২ জুন, ২০২২ ০০:০০ টা

সুপ্রিম কোর্টের সাবেক রেজিস্ট্রার শামসুল ইসলামের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক

সুপ্রিম কোর্টের সাবেক রেজিস্ট্রার শামসুল ইসলামের ইন্তেকাল

সুপ্রিম কোর্টের সাবেক রেজিস্ট্রার, অবসরপ্রাপ্ত সিনিয়র জেলা ও দায়রা জজ বীর মুক্তিযোদ্ধা এ কে এম শামসুল ইসলাম গতকাল ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল দুপুরে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার নিতারকান্দি গ্রামের নিজ বাড়িতে মারা যান। তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। গত রাতে নামাজে জানাজা শেষে এ কে এম শামসুল ইসলামকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। এর আগে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে তাঁকে গার্ড অব অনার দেওয়া হয়।

বাজিতপুর-নিকলী আসনের সংসদ সদস্য আফজাল হোসেনসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, হাস্যোজ্জ্বল ও সদালাপী শামসুল ইসলাম গতকাল দুপুরে মোবাইল ফোনে কথা বলার সময় অসুস্থ হয়ে পড়েন। দ্রুত স্থানীয় জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। চাকরি থেকে অবসরের পর তিনি গ্রামের বাড়িতেই বসবাস করতেন। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও শুভাকাক্সক্ষী রেখে গেছেন।

সুপ্রিম কোর্টের সাবেক রেজিস্ট্রার এ কে এম শামসুল ইসলামের মৃত্যুতে প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী গভীর শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

সর্বশেষ খবর