শুক্রবার, ২৪ জুন, ২০২২ ০০:০০ টা

উপজেলা চেয়ারম্যানের ভিডিও ভাইরাল, গ্রেফতার ২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা চেয়ারম্যান ও তার দ্বিতীয় স্ত্রীর আপত্তিকর ভিডিও ভাইরালের মামলায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার মধ্যরাতে উপজেলার কুট্টাপাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়। গতকাল দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতাররা হলেন, উপজেলা শ্রমিক লীগের সদস্যসচিব শেখ আবুল কালামের ছেলে উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক শেখ আফরান আহমেদ আরিফ (১৯) ও কুট্টাপাড়া এলাকার সুলতান মিয়ার  ছেলে ছাত্রলীগ কর্মী তরিকুল ইসলাম আপেল (২৯)।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম  হোসাইন জানান, সম্প্রতি সরাইল উপজেলা  চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রফিক উদ্দিন ঠাকুরের একটি আপত্তিকর (অশ্লীল) ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এই ঘটনায় বুধবার রাতে উপজেলা চেয়ারম্যানের ছেলে সাইফুল ইসলাম রাব্বি সরাইল থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করেন। এতে তিনি উল্লেখ করেছেন, তার বাবা ২০১৭ সালে পরিবারের সম্মতিতে ২য় বিয়ে করেছেন। সম্প্রতি তার বাবার সঙ্গে সৎ মায়ের একান্ত ব্যক্তিগত অবস্থায় গোপনে ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছে। মামলা দায়েরের পর কুট্টাপাড়া এলাকা  থেকে দুজনকে গ্রেফতার করা হয়। তিনি আরও জানান, উপজেলা চেয়ারম্যানের ২য় বিয়ের কাবিন আমাদের দিয়েছেন।

গ্রেফতারকৃতরা আসামিরা  মোবাইলে অশ্লীল ভিডিও ধারণ করে সংরক্ষণ, প্রচার ও সরবরাহ করায় পর্নোগ্রাফি আইনের ৮ ধারায় অপরাধ করেছেন। গ্রেফতারকৃতদের  মোবাইলে এসব আলামত থাকায় তা জব্দ করা হয়েছে। গতকাল দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর