শুক্রবার, ১৫ জুলাই, ২০২২ ০০:০০ টা

নীলফামারীর কৃষক লীগ সম্মেলন ঘিরে কলহ তীব্র

নীলফামারী প্রতিনিধি

নীলফামারী জেলা কৃষক লীগের আসন্ন সম্মেলনকে কেন্দ্র করে দুটি গোষ্ঠীর কলহ তীব্র হয়ে উঠেছে। পক্ষ দুটি গত দুই দিনে পালন করেছে পাল্টাপাল্টি কর্মসূচি। সম্মেলন হবে ২৫ জুলাই।

জেলা কৃষক লীগের সভাপতি অক্ষয় কুমার রায়ের নেতৃত্বে বুধবার অনুষ্ঠিত সমাবেশে সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ তুলে সম্মেলন স্থগিতের দাবি জানানো হয়। এর এক দিন পর বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও জেলা কমিটির সাধারণ সম্পাদক ইয়াহিয়া আবিদের নেতৃত্বে ওই বিক্ষোভের প্রতিবাদে সংবাদ সম্মেলনে বলা হয়- কতিপয় বিপথগামী বহিষ্কৃৃত এবং অব্যাহতিপ্রাপ্ত নেতা-কর্মী নানারূপ মিথ্যা অপবাদ রটাচ্ছেন।

এ সময় বক্তব্য দেন কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য লুৎফুল বারী আল ওসমানী, খন্দকার মো. জাহাঙ্গীর আলম, জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক মো. আজিজুল ইসলাম, পৌর কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সভাপতি মো. ফজলার রহমান প্রমুখ।

অক্ষয় কুমার রায় বলেন, ‘বেশিরভাগ কমিটি করা হয়েছে কোনো ধরনের সভা ছাড়াই। নিরপেক্ষভাবে এসব কমিটির পদধারীদের অতীত রাজনীতি বিশ্লেষণ করলে জামায়াত-বিএনপিসহ অন্য দলের সঙ্গে সম্পৃক্ততার বিষয়টি বেরিয়ে আসবে। তেমনি অর্থের লেনদেনও প্রমাণিত হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর