শুক্রবার, ১৫ জুলাই, ২০২২ ০০:০০ টা

৯ বছর পর স্ত্রীকে বাড়িতে এনে কুপিয়ে হত্যা

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার মনোহরগঞ্জে ৯ বছর পর স্ত্রীকে নিজের বাড়িতে এনে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।

সরস্বতী মালাকার (৩৬)-এর স্বামীর নাম রঞ্জিত মালাকার (৪০)। গতকাল বিকালে উপজেলার লক্ষণপুর ইউনিয়নের লক্ষণপুর গ্রামে এ ঘটনা ঘটে। রঞ্জিত লক্ষণপুর গ্রামের সুশীল মালাকারের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে মনোহরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তপন কুমার বাকচী বলেন, বৃহস্পতিবার বিকালে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এর এক পর্যায়ে রঞ্জিত এসে ধারালো অস্ত্র দিয়ে সরস্বতীকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলেও হাসপাতালে নেওয়ার আগেই তিনি মারা যান। এখন পর্যন্ত ধারণা করছি পারিবারিক কলহের জেরে হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

পুলিশ পরিদর্শক আরও জানান, ১৪ বছর আগে ওই দম্পতির বিয়ে হয়। তাদের ১২ বছরের একটি ছেলে আছে। ছেলের জন্মের ৩ বছর পর মা সরস্বতীকে মারধর করায় তিনি রাগ করে বাবার বাড়িতে চলে যান। ৯ বছর এ দম্পতির সন্তানের লালন-পালন করেন রঞ্জিতের মা। ৩ মাস আগে পারিবারিকভাবে তাদের ঝামেলার সমাধান করে আবার সরস্বতীকে রঞ্জিতের বাড়িতে আনা হয়। স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি রঞ্জিত নোয়াখালীতে আরেকটি বিয়ে করেন। বর্তমানে তার সেই স্ত্রীও নোয়াখালীতে আছেন। তবে তার পরিচয় এখনো জানতে পারিনি। সরস্বতীর লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকেই রঞ্জিত পলাতক রয়েছেন। তাকে ধরতে পুলিশ মাঠে কাজ করছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর