মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২ ০০:০০ টা

সময় এসেছে বঙ্গবন্ধুর ঋণ শোধ করার

আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বিএনপির সময় রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতার কারণে বঙ্গবন্ধুর তিন খুনির হদিস নেই। এই তিনজন ইঁদুরের গর্তে গিয়েও লুকিয়ে থাকতে পারবে না। সময় এসেছে বঙ্গবন্ধুর ঋণ শোধ করার।

আখাউড়া রেলস্টেশন চত্বরে গতকাল উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আইন সচিব গোলাম সারোয়ার, আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. তাকজিল খলিফা কাজল প্রমুখ।

আইনমন্ত্রী বলেন, শেখ হাসিনা প্রমাণ করেছেন বঙ্গবন্ধুর রক্তকে দাবায়ে রাখা যায় না। বঙ্গবন্ধুর খুনি নূর চৌধুরীকে ফিরিয়ে আনতে আইনি জটিলতার কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, এ বিষয়ে আদালতের দ্বারস্থ হয়ে একটি জায়গায় জিতেছি। আশা করছি শিগগিরই তাকে ফিরিয়ে আনা যাবে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে দেশের মানুষ কষ্টে আছে বলে স্বীকার করেন মন্ত্রী। তিনি বলেন, সময় এখন কঠিন চলছে। আমরা এ অবস্থা থেকে উত্তরণে আপ্রাণ চেষ্টা করছি। এর আগে মন্ত্রী শোক র‌্যালিতে অংশ নেন। এ ছাড়া উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

 

সর্বশেষ খবর