মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২ ০০:০০ টা

কুমিল্লায় শোক দিবসের র‌্যালিতে মহিলা আওয়ামী লীগের মারামারি

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার দেবিদ্বারে র‌্যালিতে কে সামনে থাকবে এই নিয়ে মহিলা আওয়ামী লীগের কয়েকজন নেতা-কর্মীর মাঝে মারামারি ঘটনা ঘটে। দেবিদ্বার উপজেলা পরিষদ প্রাঙ্গণে গতকাল এ ঘটনা ঘটে। মিনিট দুয়েকের এই মারামারির ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

একাধিক প্রত্যক্ষদর্শী জানান, গতকাল সকাল সাড়ে ১০টায় দেবিদ্বার উপজেলা থেকে শোক দিবসের র‌্যালি বের হয়। ওই সময় র‌্যালির পেছনে কে, আগে যাবেন কে, পরে যাবেন কে এই নিয়ে তর্কাতর্কি পরে হাতাহাতি শুরু করেন মহিলা আওয়ামী লীগের সদস্যরা।

ভিডিওতে দেখা যায়, তর্কাতর্কির একপর্যায়ে দেবিদ্বার উপজেলা যুব মহিলা লীগের সদস্য লিলি আক্তারের ওপর হামলা করেন আরেক সদস্য সুমি আক্তার। এ সময় সুমি আক্তারের সঙ্গে অন্যরাও যোগ দেয়। ঘটনার সময় পাশেই ছিলেন কুমিল্লা উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শিরিন সুলতানা ও সদস্য বিথি আক্তার।

কুমিল্লা উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শিরিন সুলতানা বলেন, আমার এক কর্মী সুলতানা আকতার মিনার সঙ্গে এক নারীর বাগবিতণ্ডা হয়। কেন এই বাগবিতণ্ডা এমন প্রশ্নে শিরিন সুলতানা বলেন, আমি বিষয়টি নিয়ে দেবিদ্বার থানায় যাচ্ছি অভিযোগ দিতে। পরে বিস্তারিত বলব।

 

সর্বশেষ খবর