রবিবার, ২ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

আগামী নির্বাচন শেখ হাসিনা সরকারের অধীনেই হবে : আমু

ঝালকাঠি প্রতিনিধি

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, আগামী নির্বাচন শেখ হাসিনা সরকারের অধীনেই হবে এবং বিএনপি অস্তিত্ব রক্ষার জন্য এ নির্বাচনে অংশগ্রহণ করবে বলে বিশ্বাস করি। গতকাল শিল্পকলা একাডেমি মিলনায়তনে ঝালকাঠি জেলা মৎস্যজীবী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আমু বলেন, ৫ জানুয়ারির নির্বাচন সংবিধান অনুযায়ী হয়েছে, সে নির্বাচনে বিএনপি আসেনি। তারা বোমাবাজি, মানুষ হত্যা, বাসে আগুন দিয়ে নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র শুরু করে। কিন্তু তাদের পক্ষে নির্বাচন বানচাল করা সম্ভব হয়নি। আজকেও তারা আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। আজকে আমরা পরিষ্কারভাবে বলে দিতে চাই, আগামী নির্বাচন শেখ হাসিনা সরকারের অধীনে অনুষ্ঠিত হবে। আমাদের বিশ্বাস বিএনপি তাদের অস্তিত্ব রক্ষার জন্যই নির্বাচনে অংশগ্রহণ করবে।

তিনি বলেন, জনগণের সঙ্গে যদি বিএনপিকে থাকতে হয়, জনগণের কাছে যদি তাদের যেতে হয় অবশ্যই তারা নির্বাচনে অংশগ্রহণ করবে। আজকে যদি ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়, তাহলে রাজনৈতিকভাবে তাদের মোকাবিলা করা হবে।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক শহিদুল ইসলাম মৃধার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শেখ আজগর লস্কর। বিশেষ অতিথির বক্তব্য দেন মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, বরিশাল বিভাগীয় সহসভাপতি মো. ইউনুস, ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খান আরিফুর রহমান। নতুন কমিটি আগামী এক মাসের মধ্যে ঘোষণা করা হবে বলে জানিয়েছেন অনুষ্ঠানের প্রধান অতিথি আমির হোসেন আমু।

সর্বশেষ খবর