সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

এমপিদের পদত্যাগে হারজিতের কিছু নেই

------ ড. মোশাররফ

নিজস্ব প্রতিবেদক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, এমপিদের পদত্যাগে বিএনপির হারজিতের কিছু নেই। আমরা এই সংসদ বাতিল ও সরকারের পদত্যাগ দাবি করেছি। গতকাল সন্ধ্যার পর রাজধানীতে কারারুদ্ধ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উত্তরার বাসায় গিয়ে খোঁজখবর নিয়ে ফেরার সময় সেখানে সাংবাদিকদের মুখোমুখি হন ড. মোশাররফ।

 তথ্যমন্ত্রীর ‘বিএনপি সরকারের পদত্যাগ চাইতে গিয়ে নিজেরাই পদত্যাগ করে ফেলেছেন’- এমন বক্তব্য প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

ড. মোশাররফ কারারুদ্ধ মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সহধর্মিণী রাহাত আরা বেগমের সঙ্গে দেখা করে খোঁজখবর নেন। এ সময় ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান, কেন্দ্রীয় নেতা ড. খন্দকার মারুফ হোসেন, অ্যাডভোকেট আবেদ রাজা ও শামসুদ্দিন দিদার উপস্থিত ছিলেন।

পরে উত্তরা থেকে ড. খন্দকার মোশাররফ হোসেন রাজধানীর শাহজাহানপুরে দলের স্থায়ী কমিটির সদস্য কারান্তরীণ মির্জা আব্বাসের বাসায় যান। সেখানে তাঁর স্ত্রী ও মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সঙ্গে দেখা করেন এবং খোঁজখবর নেন।

রিজভীর বাসায় টুকু : বিএনপির কারান্তরীণ সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদের বাসায় যান দলের স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু। গতকাল সন্ধ্যায় তিনি রিজভীর আদাবরের বাসায় গিয়ে তার স্ত্রী আরজুমান আরা বেগমের সঙ্গে কথা বলেন। এ সময় সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল কায়েস তার সঙ্গে ছিলেন।

সর্বশেষ খবর