৮ আগস্ট, ২০২০ ১০:৫১

মাহবুব আলী খানের মৃত্যুবার্ষিকীতে যুক্তরাষ্ট্র বিএনপির দোয়া মাহফিল

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

মাহবুব আলী খানের মৃত্যুবার্ষিকীতে যুক্তরাষ্ট্র বিএনপির দোয়া মাহফিল

নৌবাহিনীর সাবেক প্রধান, সাবেক মন্ত্রী রিয়াল এডমিরাল মাহবুব আলী খানের ৩৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গত ৬ আগস্ট যুক্তরাষ্ট্র বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে দোয়া ও মোনাজাত করা হয়।

এতে সভাপতিত্ব করেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শরাফত হোসেন বাবু। প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক সম্পাদক মাহিদুর রহমান। মোনাজাত পরিচালনা করেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক কোষাধ্যক্ষ জসিম উদ্দিন ভূইয়া। পুরো অনুষ্ঠানের সঞ্চালনা করেন সাবেক ছাত্রনেতা নিউইয়র্ক মহানগর বিএনপির সভাপতি হাবিবুর রহমান সেলিম রেজা।

আলোচনায় অংশগ্রহণকারী নেতৃবৃন্দের মধ্যে আরও ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম রাজন, নিউইয়র্ক মহানগর বিএনপির মো: আশরাফ হোসেন, রুহুল আমিন নাসির, রেজবুল কবির, আলমগীর হোসেন মৃধা, কামাল উদ্দিন দিপু, যুক্তরাষ্ট্র জাসাসের সভাপতি ও কেন্দ্রীয় জাসাসের আন্তর্জাতিক সম্পাদক মো: আবু তাহের, সেক্রেটারি কাউছার আহমমেদ, ছাত্রদলের সেক্রেটারি মাজহারুল ইসলাম জনি, নিউজার্সি বিএনপির নজরুল ইসলাম খসরু ও আবুল কালাম আজাদ, ফ্লোরিডা বিএনপির আরিফ আহমেদ আশরাফ, ফারুক সরকার, ভার্জিনিয়া বিএনপির তোফায়েল আহমেদ এবং মেরিল্যান্ড বিএনপির আলবাব হোসেন সোহাগ প্রমুখ।


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর