১৭ জানুয়ারি, ২০২০ ১৫:৫৩

ব্যাপক গণসংযোগে কাউন্সিলর প্রার্থীরা

অনলাইন প্রতিবেদক

ব্যাপক গণসংযোগে কাউন্সিলর প্রার্থীরা

গণসংযোগে ব্যস্ত বিএনপি প্রার্থী ওয়াহিদুজ্জামান (বামে), আওয়ামী লীগ প্রার্থী শাখাওয়াত হোসেন (ডানে)

জমে উঠেছে রাজধানীর উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের প্রচার-প্রচারণা। এতে করে ভোটের মাঠে ব্যস্ত সময় পার করছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। মেয়র প্রার্থীদের পাশাপাশি ব্যাপক গণসংযোগ চালাচ্ছেন কাউন্সিলর প্রার্থীরাও। 

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে ২৩ নং ওয়ার্ডে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. শাখাওয়াত হোসেন শওকত। তার মার্কা রেডিও। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভোটারদের কাছে গিয়ে লিফলেট ও প্রচার-প্রচারণা চালাচ্ছেন তিনি। প্রতিশ্রুতি দিচ্ছেন একটি উন্নত মডেল ওয়ার্ড গড়ার। আজ শুক্রবার তার ওয়ার্ডের চৌধুরীপাড়া ও মালিবাগ বাজারে গণসংযোগ করেন তিনি। 

দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে ৫০নং ওয়ার্ডে ভোটারদের দ্বারে দ্বারে ছুটে বেড়াচ্ছেন বিএনপি মনোনীত প্রার্থী মোহাম্মদ ওয়াহিদুজ্জামান ওয়াহিদ। তার মার্কা ব্যাডমিন্টন। ইতোমধ্যে তার ওয়ার্ডের নবীনগর, টানপাড়া, চন্দনকোঠা, পশ্চিম যাত্রাবাড়ী, শেখ পাড়া এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন তিনি। আজ শুক্রবার ওয়াহিদুজ্জামান তার  নির্বাচনী ক্যাম্পগুলোতে সময় দিচ্ছেন। ভোটারদের তিনি প্রতিশ্রুতি দিচ্ছেন, নির্বাচিত হলে ব্যায়ামাগার, পাঠাগার, খেলার মাঠ স্থাপন, আধুনিক স্যুয়ারেজ লাইনসহ সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত ওয়ার্ড উপহার দিবেন। সবচেয়ে বড় কথা, জনবান্ধব কাউন্সিলর হিসেবে নিজেকে তৈরি করবেন।

 

বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর