শিরোনাম
২৩ জানুয়ারি, ২০২০ ০৯:১৮

ভোটারদের দ্বারে দ্বারে কাউন্সিলর প্রার্থীরা, দিচ্ছেন নানা প্রতিশ্রুতি

অনলাইন প্রতিবেদক

ভোটারদের দ্বারে দ্বারে কাউন্সিলর প্রার্থীরা, দিচ্ছেন নানা প্রতিশ্রুতি

নির্বাচনী প্রচারণায় মোহাম্মদ ওয়াহিদুজ্জামান (বামে) ও হাজি মো. ইউসুফ আলী ভূঁইয়া

আগামী ১ ফেব্রুয়ারি নির্বাচনকে ঘিরে প্রার্থীদের প্রচার-প্রচারণায় মুখরিত হয়ে উঠেছে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনে বিভিন্ন এলাকা। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই বাড়ছে তাদের পদচারণা। রাজধানী যেন এখন স্লোগানের নগরী। দিন-রাত নিজ নিজ মার্কায় ভোট চাইতে ব্যস্ত প্রার্থী ও তাদের সমর্থকরা। মেয়র প্রার্থীদের পাশাপাশি প্রচার-প্রচারণায় পিছিয়ে নেই কাউন্সিলর প্রার্থীরাও। নির্বাচনে বিজয়ী হতে তারা ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন প্রতিনিয়ত। বিতরণ করছেন লিফলেট, দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি।

দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে ৫০নং ওয়ার্ডের বিএনপি মনোনীত প্রার্থী মোহাম্মদ ওয়াহিদুজ্জামান ওয়াহিদ। তার মার্কা ব্যাডমিন্টন। ইতোমধ্যে তার ওয়ার্ডের নবীনগর, টানপাড়া, চন্দনকোঠা, পশ্চিম যাত্রাবাড়ী, শেখ পাড়া, সুরুজনগর এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে ছুটে বেড়াচ্ছেন তিনি। ভোটারদের তিনি প্রতিশ্রুতি দিচ্ছেন নির্বাচিত হলে ব্যায়ামাগার, পাঠাগার, খেলার মাঠ স্থাপন, আধুনিক স্যুয়ারেজ লাইনসহ সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত ওয়ার্ড উপহার দেওয়ার।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে ২৩ নং ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. শাখাওয়াত হোসেন শওকত। তার মার্কা রেডিও। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে লিফলেট বিতরণ ও প্রচার-প্রচারণা চালাচ্ছেন তিনি। প্রতিশ্রুতি দিচ্ছেন একটি উন্নত মডেল ওয়ার্ড গড়ার। 

এদিকে, নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৬০ নম্বর ওয়ার্ডের বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী হাজি মো. ইউসুফ আলী ভূঁইয়া। নির্বাচিত হলে এলাকার নানা উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছেন সাবেক এই ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান। তার মার্কা রেডিও।
  
এছাড়া, ঝুড়ি মার্কা নিয়ে ডিএসসিসির ৪৮ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আবুল কালাম অনু ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন। প্রতিদিনই নতুন নতুন এলাকায় চালিয়ে যাচ্ছেন গণসংযোগ তিনি। দক্ষিণের ১২ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী গোলাম আশরাফ তালুকদারও দিন-রাত নিজের নির্বাচনী এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। 

ঢাকা উত্তর সিটির ১ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী আফসার উদ্দিন খান ঝুড়ি প্রতীক নিয়ে এবং ৩৬ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী প্রকৌশলী তৈমুর রেজা খোকন তাদের নির্বাচনী এলাকায় নানা প্রতিশ্রুতি দিয়ে গণসংযোগ চালাচ্ছেন।

ব্যাডমিন্টন মার্কা নিয়ে ডিএনসিসির ১৮ নং ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী শরিফউদ্দিন জুয়েল এবং এয়ারকন্ডিশন মার্কা নিয়ে গণসংযোগ করছেন ডিএনসিসির ৩১ নং ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী সাজেদুল হক খান রনি। নির্বাচিত হলে এলাকায় উন্নয়নে নিজেকে ঢেলে দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছেন তারা।

বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর