২৩ জানুয়ারি, ২০২০ ১১:২৩

ঢাবি উপাচার্যের সঙ্গে ইশরাকের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক

ঢাবি উপাচার্যের সঙ্গে ইশরাকের সাক্ষাৎ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভিসি) অধ্যাপক ড. আখতারুজ্জামানের সঙ্গে সাক্ষাৎ করেছেন ঢাকা মহানগর দক্ষিণের বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

আজ বৃহস্পতিবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় নিজের ১৪তম দিনের প্রচারণা শুরুর আগে ঢাবি ভিসির সঙ্গে এ সাক্ষাৎ করেন তিনি। 

সাক্ষাতে সিটি নির্বাচন সুষ্ঠু এবং সাবলীল হবে বলে আশা প্রকাশ করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ভিসি ড. আখতারুজ্জামান।

এ বিষয়ে ইশরাক সাংবাদিকদের বলেন, স্যার খুব আন্তরিক হয়ে কথাটি বলেছেন। আমরা সুস্থ এবং সাবলীল নির্বাচন আশা করি। আশা করছি, তিনি যে কথা বলেছেন যারা নির্বাচনের দায়িত্বে আছেন নির্বাচন কমিশন তারা উনার কথা শুনবেন, আমলে নেবেন এবং নির্বাচন সুষ্ঠু এবং সুন্দরভাবে পরিচালিত করবেন।

দুপুর ১২টা পর্যন্ত ঢাবি এলাকায় প্রচারণা চালাবেন তিনি। সেখান থেকে দুপুর ১২টায় হাইকোর্ট মাজার গেট এলাকায় প্রচারণায় যাবেন। মাজার গেট থেকে ইশরাকের গণসংযোগে অংশ নেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

পরে বেলা সাড়ে ১২টায় শ্যামপুর থানার ৫৪ নং ওয়ার্ডের জুরাইন মাজারের ব্যাংক এশিয়ার সামনে থেকে গণসংযোগ শুরু করে পোস্তগোলা, জুরাইন কবরস্থান, আরসিন গেট, টিএন্ডটি ও বাংলাদেশ ব্যাংক কলোনী, গেন্ডারিয়া ডিআইটি প্লট, পাইপ রাস্তা, শীট মার্কেট, আবু হাজী প্রাইমারি স্কুল হয়ে ৫১ নং ওয়ার্ডের দয়াগঞ্জ মোড়ে এসে গণসংযোগ ও প্রচারণা শেষ হবে।


বিডি-প্রতিদিন/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর