২৫ জানুয়ারি, ২০২০ ১৫:৪১

কাউন্সিলর পদে চার বিদ্রোহী নারীকে বহিষ্কার মহিলা দলের

অনলাইন ডেস্ক

কাউন্সিলর পদে চার বিদ্রোহী নারীকে বহিষ্কার মহিলা দলের

ঢাকার সিটি নির্বাচনে কাউন্সিলর পদে চার বিদ্রোহী নারী প্রার্থীকে বহিষ্কার করেছে জাতীয়তাবাদী মহিলা দল। তাদের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা পরিপন্থি কাজে লিপ্ত থাকার সুনির্দিষ্ট অভিযোগ আনা হয়েছে। শনিবার দুপুরে মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সই করা প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কাজে লিপ্ত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় কমিটির সম্পাদক সেলিনা হাফিজ, যাত্রাবাড়ী থানা শাখার সহ-সভাপতি মোসা. হোসনে আরা হেনা, আদাবর থানা শাখার সহ-সভাপতি আরমিন আকতার এবং কামরাঙ্গীরচর থানা শাখার সাধারণ সম্পাদক সেতারা বেগমকে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।
এ বিষয়ে মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ সাংবাদিকদের বলেন, বিষয়টি নিয়ে আমি কিছু জানি না। আফরোজা আব্বাস এককভাবে সিদ্ধান্ত নিচ্ছেন। তিনি আরও বলেন, বিভিন্ন ওয়ার্ডে পুরুষ কাউন্সিলর পদেও বিদ্রোহীপ্রার্থী আছেন, তাদেরকে বহিষ্কার করা হচ্ছে না। আফরোজা আব্বাস নিজে থেকে নারীদের বহিষ্কার করছেন। এভাবে হলে তো, মহিলা দল চালানো যাবে না।
এর আগে ১৬ জানুয়ারি নারী সংরক্ষিত আসন-১৭ এর কাউন্সিলর প্রার্থী জাকিয়া সুলতানা পান্নাকে বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়। 
বিডি প্রতিদিন/আল আমীন

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর