২৬ জানুয়ারি, ২০২০ ১৯:০২

বাবার পক্ষে ভোট চাইলেন আতিকুল ইসলামের মেয়ে

অনলাইন ডেস্ক

বাবার পক্ষে ভোট চাইলেন আতিকুল ইসলামের মেয়ে

আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলামের পক্ষে ভোট চাইলেন তার মেয়ে বুশরা আফরীন।

রবিবার রাজধানীর লেকশোর হোটেলে আতিকুল ইসলামের নির্বাচনী ইশতেহার ঘোষণার আগে বাবার সম্পর্কে কিছু বলতে মঞ্চে এসে তিনি বাবার পক্ষে ভোট চান।

বাবার সম্পর্কে বলতে গিয়ে আতিকুল ইসলামের মেয়ে বুশরা আফরীন বলেন, বিগত নয় মাস তিনি এই শহরের জন্য কাজ করেছেন, তাই বাবাকে এতদিন খুব একটা দেখতে পাইনি। বাবা আগে সিটিকে প্রাধান্য দেন। 

''আমার মতো আর কাউকে বাবা ভালোবাসেন না। তবুও আমার রিলেটেড পারিবারিক অনুষ্ঠানে তিনি উপস্থিত থাকতে পারেন না। তিনি আমার মতো এই শহরটাকেও ভালোবাসেন। তিনি অনেক সৎ, খোলামেলা। আসলেই তিনি একজন ভালো মানুষ।''

বাবা সৎ, ব্যক্তিত্ববান ও জবাবদিহিতায় বিশ্বাসী জানিয়ে আতিকুল ইসলামের মেয়ে আরও বলেন, তিনি মানুষের সঙ্গে মিশতে পারেন। তার কাছে কোনো কাজই অসম্ভব না। কখনো বাচ্চাদের সঙ্গে ক্রিকেট খেলছেন, আবার কখনো গান গাইছেন- বাবা আসলে এমনই। আমার বাবাকে নিয়ে আমি গর্বিত। বাবার কাছে তার কাজ আগে।

কিছুদিন ছোট এক অনুষ্ঠানে নিজের আকদ সম্পন্ন হয়েছে জানিয়ে বুশরা আফরীন বলেন, বাবা সেই অনুষ্ঠানে সময় দিতে পারেননি। তিনি কাজ করছিলেন, বাবার কাছে তার কর্তব্য আগে। আমার বাবা সৎ, দায়িত্ববান মানুষ। তাই আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে নৌকা মার্কায় বাবার জন্য ভোট চাই।


বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর