শিরোনাম
সোমবার, ২ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

হরেক রকম আতঙ্ক

শরীফ বিল্লাহ

হরেক রকম আতঙ্ক

বউ আতঙ্ক : বউকে একটু বেশিই ভয় পাই। আগে যা পেতাম তার চেয়ে আরও বেশিই বলতে পারেন। আগে সে এটা-ওটা হাতের কাছে যা পেত তাই ছুড়ে মারত। তবে টার্গেট প্রাকটিস করে তার নিশানা নির্ভুল হয়ে যাচ্ছে। নিশানা মিস হয় না বললেই চলে। তার এই ‘ছোড়াছুড়িমুখী আতঙ্কে’ আমি ভুগছি।

 

ধার আতঙ্ক : আমার বন্ধুদের টাকা ধার নিলে আর দিতে মনে থাকে না। এটা কোনো সমস্যাই না। সমস্যা হলো টাকা ঠিকমতো না দেওয়ার কারণে আমি চলতে হিমশিম খাই। তাই সব সময় বন্ধুদের দেখলেই আতঙ্কিত হয়ে পড়ি। এই না বুঝি তারা আমার কাছ থেকে টাকা ধার চেয়ে বসে। তাহলে তো টাকা ধার নিয়ে তারা ভুলে বসে থাকবে।

ফরমালিন আতঙ্ক : ভিটামিন দেখলেই আমি আতঙ্কিত হয়ে যাই। কখন আবার ভিটামিন খেয়ে কোন জায়গায় চিৎ হয়ে পড়ে থাকি তার কোনো ঠিক-ঠিকানা নেই। এখন সব শাকসবজি ও ফলে ফরমালিন থাকে। এসব ফরমালিন খেয়ে লাইফ নিয়ে রশি টানাটানি হয়ে যায়। তাই ভিটামিন থেকে যথাসম্ভব দূরে থাকা উচিত। 

প্রেমিকা আতঙ্ক : ‘প্রেমিকা আতঙ্ক’ মানে হলো প্রেমিকা হইতে আতঙ্ক। আপনি সার্বজনীন প্রেমে বিশ্বাসী হয়ে কয়েকটা প্রেম করছেন। কখন কাকে কোন জায়গায় দেখা করার সিডিউল দিয়ে আপনি ফেঁসে যান তার কোনো ঠিক ঠিকানা নেই। দেখা যাবে ভুলে দুজনকে একই স্থানে দেখা করার জন্য বলে ফেললেন। একটু প্যাঁচ হয়ে গেল না। এ জন্য আপনি মারাÍক আতঙ্ক বোধ করেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর