সোমবার, ২৩ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

বউয়ের হাত থেকে টিভি রিমোটের নিয়ন্ত্রণ নেবেন যেভাবে

শরীফ বিল্লাহ

বউয়ের হাত থেকে টিভি রিমোটের

নিয়ন্ত্রণ নেবেন যেভাবে

আপনি টি-টুয়েন্টি খেলা দেখতে চাইছেন। কিন্তু আপনার বউ আপনাকে সেই খেলা দেখতে দিচ্ছে না। সে টিভির রিমোট নিজের নিয়ন্ত্রণে নিয়েছে। তাই বলে তো আর খেলা মিস দেওয়া যায় না। কীভাবে বউয়ের কাছ থেকে রিমোট কন্ট্রোল নিজের কন্ট্রোলে নেবেন জেনে নিন

 

 সিরিয়ালের মুলা ঝুলান : এটা সাড়ে একশ ভাগ সত্য যে আপনার বউ বিদেশি সিরিয়ালের একজন দুর্ধর্ দর্শক। তিনি একবার টিভির সামনে বসলে পশু পাখি এবং এ সংক্রান্ত যত নাটক আছে সব এক বসায় দেখে ফেলে। তাকে এ সময় টেনে তোলা যায় না। টেনে তুলতে চাইলে নিজের বিপদ ডেকে আনা হয়।  এ ছাড়া বিপদকে যেহেতু সবাই ভয় পায় তাই আপনি সামনে ঘেতে পারেন না। তাকে এটা বুঝান যে, সে যদি আপনাকে খেলা দেখার জন্য রিমোট দেয় তাহলে ভবিষ্যতে পশু পাখি-সংক্রান্ত যে কোনো নাটক দেখতে দেবেন। কোনো অসুবিধা হবে না।

 

 রূপের প্রশংসা করুন : তাকে তেল মেরে কথা বলুন। বলুন, তোমাকে যা সুন্দর লাগছে না। একবারে নায়িকা মনিষা কৈরেলা। দেখবেন রূপের প্রশংসা শুনে সে আপনাকে রিমোট দিয়ে দেবে। আশা করি, এই ক্যারিশম্যাটিক পাউডারে কাজ হবে।

শ্বশুরবাড়ির প্রশংসা করুন : আপনার বউয়ের বাপের বাড়ি মানে আপনার শ্বশুরবাড়ি।  তাকে বলুন, তোমার পরিবারের লোকজন কত্ত ভালো। তাদের দেখলে আমার মায়ায় কান্না চলে আসে। দেখবেন সে খুশিতে রিমোট তো দিবেই রিমোটের ব্যাটারিও দিয়ে দেবে।

 

নাক ডাকার হুমকি : আপনি যত জোরে নাক ডাকেন তাতে আশপাশের দু-চারটা বাড়িঘর খবর করে ছাড়েন। সে যদি টিভি রিমোট না দেয় তাহলে আপনি লাগাতার নাক ডেকে যাবেন।

সর্বশেষ খবর