সোমবার, ২০ মে, ২০১৯ ০০:০০ টা
পাঠকের লেখা

আরও যেসব অভিযান প্রয়োজন

আরও যেসব অভিযান প্রয়োজন

ভেজালবিরোধী অভিযানে আরও কিছু বিষয় যোগ করা যেতে পারে। যেমনÑ ভেজাল প্রকৃতির মানুষের বিরুদ্ধে অভিযান প্রয়োজন। লিখেছেন- কাজী সুলতানুল আরেফিন

 

চাপাবাজের বিরুদ্ধে : পাড়া-মহল্লায় কিছু আনলিমিটেড চাপাবাজ দেখতে পাওয়া যায়। রাত-দিন এদের ভেজাল কথা-বার্তার বা চাপার সামনে মানুষ ভীষণ অসহায় হয়ে পড়ে। সাধারণ মানুষকে এদের চাপার যন্ত্রণার হাত  থেকে মুক্তি দিতে দ্রুত অভিযান শুরু করা হোক।

ঘুঁটিবাজের বিরুদ্ধে : এসব লোক পর্দার আড়ালে থেকে মানুষের সঙ্গে ঘুঁটিবাজি করে ক্ষতি করে থাকে। এদের কারণে সাধারণ মানুষকে অনেক ভেজালে জড়াতে হয় বা বিপদে পড়তে হয়। 

ভেজাল প্রেমের বিরুদ্ধে : দেশে প্রচুর পরিমাণে ভেজাল প্রেম উৎপন্ন হচ্ছে। এসব ভেজাল প্রেমের কারণে মন ভাঙছে প্রেমিক-প্রেমিকার।

ঘাড় ত্যাড়াদের বিরুদ্ধে : আমাদের আশপাশেই কিছু ঘাড় ত্যাড়া মানুষ রয়েছে। এরা কিছুতেই কারও কিছু মানতে চায় না। এদের ঘাড়ের রগ নাকি খুব মোটা হয়। এদের কারণে অনেক সময় অশান্তি সৃষ্টি হয়।

ফাঁকিবাজ ও অলসের বিরুদ্ধে : এ ক্যাটাগরির মানুষকে কোনো কাজের সময় দেখা যায় না। কিন্তু খাওয়ার সময় সবার আগে আসে। এই ফাঁকিবাজ মানুষদের সাইজ করতে অভিযানে নামা উচিত।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর