সোমবার, ২২ জুলাই, ২০১৯ ০০:০০ টা

বিভিন্ন রকম হুমকি

সোহানুর রহমান অনন্ত

বিভিন্ন রকম হুমকি

তুই তো আমার অন্যরকম বন্ধু তাই ধার দিলাম। কিন্তু টাকা ফেরত দেওয়ার ডেটটা ভালো করে মনে রাখিস। তোর মনে না থাকলেও আমি প্রতিদিন দেখা হলে মনে করাই দিমু...

 

 

বাপের বাড়ি যাওয়ার আগে বউয়ের স্পেশাল হুমকি

কী ব্যাপার তোমারে এমন খুশি খুশি লাগতাছে কেন, ঘটনা তো ভালো ঠেকছে না। ভেব না আমি চলে যাচ্ছি বলে কোনো খবর আমার কানে আসবে না। তোমার প্রতিটি সেকেন্ডের খবর আমার কানে আসবে। স্যাটেলাইট ফিট করা আছে বুঝছ? উল্টাপাল্টা কিছু দেখলে সঙ্গে সঙ্গে তোমার বারোটা বাজাব। আমারে তুমি চেন না, এই বলে রাখলাম।

 

টাকা ধার দেওয়ার সময় বন্ধুদের হুমকি

আগেরবারও অনেকের মিষ্টি কথা শুনে টাকা ধার দিয়ে আজ আমার ডায়াবেটিস। মনে করছিলাম যে টাকা ধার চাইব তারে ধরে এক ঘণ্টা বিদেশি গান শোনাব। কিন্তু তুই তো আমার অন্যরকম বন্ধু তাই ধার দিলাম। কিন্তু টাকা ফেরত দেওয়ার ডেটটা ভালো করে মনে রাখিস। তোর মনে না থাকলেও আমি প্রতিদিন দেখা হলে মনে করাই দিমু। টাইম মতো টাকা ফেরত না দিলে কিন্তু একটা কিছু হইয়া যাইব। সেই সঙ্গে তোমার প্রেমিকার কাছে অনেক কিছু ফাঁস হয়ে যাইতে পারে দোস্ত।

 

ফেসবুক পাসওয়ার্ড চেয়ে গার্লফ্রেন্ডের ডেঞ্জারাস হুমকি

কী ব্যাপার ফেসবুক পাসওয়ার্ড চাইছি বলে তুমি এমন ক্যাবলার মতো পাল্টা আমারটা চাইলা কেন? আমারে কি তোমার সন্দেহ হয়? এই জন্যই বলি সব ছেলেরাই এক। তোমার আইডির পাসওয়ার্ড চাইছি তোমারটা দিবা। তা না আমারটাও চাইছ। নিশ্চয় কোনো ঝামেলা আছে, আমার তো তোমারে টাউট মনে হইতাছে। তুমি পাসওয়ার্ড না দিলে কিন্তু ব্রেকআপ শিওর। আর ভুলেও যদি আমার আইডির পাসওয়ার্ড চাও তাহলে বুঝব তুমি আমাকে কোনো ভালবাসো না, অযথা  সন্দেহ কর।

 

ভাড়া নেওয়ার সময় বাড়িওয়ালার হুমকি

ভাড়া কিন্তু দিতাছি তবে বাড়ির ছাদে ভুলেও উঠবেন না। কাপড় শুকানোর অজুহাতেও ছাদে যাওয়া যাবে না। দরকার হলে ভেজা কাপড় পরবেন। রাস্তায় দাঁড়ালেই রোদে শুকায়া যাইব। সবকিছু পইপই করে বুঝানোর পরও যদি ছাদে দেখি তাহলে, আসতে পারেন।

 

বাসে পাশের সিটের ফেসবুক সেলিব্রেটির অহেতুক হুমকি

ওই মিয়া ভাড়া দিয়ে যাইতাছি, আমি ঘুমামু, নাক ডাকুম যা ইচ্ছা তা করুম তাতে আপনার কী? আপনার ভালো না লাগলে জানালা দিয়ে লাফ দিয়া নাইমা যান। বেশি তেরিবেড়ি করবেন না, আপনি আমারে চেনেন? আমি কিন্তু  ফেসবুক সেলিব্রেটি! এখন যদি লাইভে যাই আপনারে কিন্তু বাস থেকে মৌমাছির মতো তুলে নিয়ে যাবে। কথাবার্তা সাবধানে বইলেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর