শনিবার, ৩১ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

আবারও ভাঙল ইমরানের ঘর

ক্রীড়া ডেস্ক

আবারও ভাঙল ইমরানের ঘর

প্রথম স্ত্রীর সঙ্গে বিশ্বকাপ জয়ী পাকিস্তান ক্রিকেটের সাবেক অধিনায়ক ইমরান খানের ডিভোর্স হয়েছে আগেই। এবার দ্বিতীয় স্ত্রীর সঙ্গেও কিংবদন্তি এই ক্রিকেটারের সংসার বেশি দিন টিকল না। রেহাম খানের সঙ্গে সংসার এক বছরও পূর্ণ হয়নি, এরই মাঝে বাজল বিচ্ছেদের সুর। অথচ গত জানুয়ারিতে বেশ ধুমধাম করেই বিবিসির সাবেক প্রেজেন্টার রেহামকে বিয়ে করে ছিলেন ক্রিকেটার থেকে রাজনীতিবিদ বনে যাওয়া ৬৩ বছর বয়সী ইমরান। আর রাজনৈতিক কারণেই দ্বিতীয় স্ত্রীর সঙ্গে ডিভোর্স হয়ে গেল তার। ডিভোর্সের বিষয়টি গতকাল নিশ্চিত করেছেন ইমরান খানের দল ‘তেহরিক-ই-ইনসাফ’-এর মুখপাত্র নাঈম উল হক।

বিবৃতিতে বলা হয়েছে, ‘সমঝোতার ভিত্তিতে ইমরান খান এবং রেহাম খান একে অপরের সঙ্গে ছাড়াছাড়ির সিদ্ধান্ত নিয়েছেন। বিষয়টি স্পর্শকাতর ও বেদনাদায়ক হওয়ায় গণমাধ্যমে কোনো প্রকার গুজব না ছড়াতে অনুরোধ করা হচ্ছে। এ বিষয়ে আর কিছু বলা হবে না।’

ইমরান এবং রেহামের মধ্যে সম্পর্ক ভালো যাচ্ছে না বলে গত সেপ্টেম্বরে পাকিস্তানের গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছিল। পাকিস্তান টুডের খবরে বলা হয়েছে, রেহামের রাজনৈতিক উচ্চাভিলাস সৃষ্টি হওয়ায় ইমরান খুশি ছিলেন না। তবে ইমরানের ঘনিষ্ঠ সূত্র গণমাধ্যমকে জানিয়েছে, রাজনৈতিক দলে বিভিন্ন সিদ্ধান্তে নাকি রেহাম হস্তক্ষেপ করছিলেন। যা পছন্দ হয়নি ইমরানের। এ নিয়ে উভয়ের মধ্যে মতবিরোধ হয়। একপর্যায়ে তার সংসারই ভেঙে যায়।

ইমরান এবং রেহাম উভয়েরই এটা ছিল দ্বিতীয় বিয়ে। এর আগে জেমিমা গোল্ডস্মিথকে বিয়ে করেছিলেন ইমরান। ৯ বছরের সংসারে দুটি সন্তানও রয়েছে। ২০০৪ সালের জুনে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর