Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : বুধবার, ২০ জুলাই, ২০১৬ ০০:০০ টা
আপলোড : ১৯ জুলাই, ২০১৬ ২৩:০৭

ইংল্যান্ড যাচ্ছেন মুস্তাফিজ আজ

ক্রীড়া প্রতিবেদক

ইংল্যান্ড যাচ্ছেন মুস্তাফিজ আজ

ভিসা জটিলতা কেটে গেছে। অবশেষে ইংল্যান্ডের ভিসা পেয়ে গেছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। আজ সকাল ১০টা ১০ মিনিটের ফ্লাইটেই ইংলিশ কাউন্টিতে সাসেক্সের হয়ে খেলার জন্য ঢাকা ছাড়ছেন তিনি। গত রবিবারেই সাসেক্সের হয়ে অভিষেক হওয়ার কথা ছিল মুস্তাফিজের। সব কিছু ঠিক থাকলে আগামী ২১ জুলাই এসেক্সের বিরুদ্ধে ম্যাচেই কাউন্টি খেলতে মাঠে নামবেন তিনি। সাসেক্সের হয়ে টি-২০ ও ওয়ানডে মিলে ৭টি ম্যাচ খেলার সুযোগ পাবেন মুস্তাফিজ।

কাটার মাস্টার সাসেক্সের শেষের তিনটি ম্যাচ খেলার সুযোগ পাবেন। তবে সাসেক্স যদি টি-২০তে নক আউট পর্বে উঠে যায় ম্যাচের সংখ্যা বেড়ে যাবে।

কাউন্টির চলতি মৌসুমের শুরু থেকেই মুস্তাফিজের খেলার কথা ছিল। কিন্তু আইপিএলে খেলার সময় ইনজুরিতে পড়েছিলেন তিনি। তা ছাড়া অতিরিক্ত ম্যাচ খেলার কারণে ওজন কমে গিয়েছিল মুস্তাফিজের। সে কারণেই ইংল্যান্ড যেতে পারেননি। এদিকে মুস্তাফিজের পরিবর্তে কুলাসেরাকে দলে নিয়েছিল সাসেক্স। তবে শেষের দিকে হলেও মুস্তাফিজকে দলে পেয়ে অনুপ্রাণিতই হবে কাউন্টি দলটি। কেন না মুস্তাফিজ ছিল বলেই সান রাইজার্স হায়দরাবাদের মতো সাদামাটা একটি দলও আইপিএলের শিরোপা জিতেছে। হয়তো মুস্তাফিজ যোগ দেওয়ায় বদলে যেতে পারে সাসেক্সের ভাগ্যও।


আপনার মন্তব্য