শুক্রবার, ১১ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

শেখ জামালকে হারাল রহমতগঞ্জ

ময়মনসিংহ প্রতিনিধি

শেখ জামালকে হারাল রহমতগঞ্জ

ময়মনসিংহে বাংলাদেশ প্রিমিয়ার লিগে শেখ জামাল ও রহমতগঞ্জের ম্যাচের উত্তেজনা মুহূর্ত —বাংলাদেশ প্রতিদিন

টানা তিন ম্যাচ হারের পর জেবি প্রিমিয়ার ফুটবল লিগে ময়মনসিংহে ১-০ গোলে জিতল রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। নিজেদের ১৩তম খেলায় শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিরুদ্ধে এ জয় তুলে নেয় সাখাওয়াত রাসেলের দল। আর রহমতগঞ্জের এই জয়ে ১৩ ম্যাচে ৬ জয় ও ২২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ অবস্থানে রয়েছে দলটি। অন্যদিকে সমান সংখ্যক ম্যাচে ৬ জয় নিয়ে ২২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় অবস্থানে রয়েছে শেখ জামাল।

ম্যাচের শুরু থেকেই দুদলই মাঝ মাঠ কেন্দ্রিক খেলা খেলে। প্রথমার্ধে আক্রমণ-পাল্টা আক্রমণ ছাড়াই শেষ হলেও দ্বিতীয়ার্ধে জমে উঠে ম্যাচটি। বেশিরভাগ সময় মাঠ নিয়ন্ত্রণ করে রহমতগঞ্জ। ৫৬ মিনিটে এমেকা ডার্লিং টনের ডি-বক্সের বাইরে থেকে জোরাল শটটি চলে যায় বার পোস্টের অল্প উপর দিয়ে। এর দুই মিনিটের মাথায় এগিয়ে যেতে পারত শেখ জামাল। রহমতগঞ্জের ডি-বক্সের ভিতর থেকে সিহাব দুর্দান্ত একটি কিক নিলেও গোলরক্ষক আল-আমিন পাঞ্চ করে দেয়। দুটি সুযোগ শেখ জামাল কাজে লাগাতে না পারলেও ৭০ মিনিটে সুযোগ কাজে লাগায় রহমতগঞ্জ। কর্নার কিক থেকে বল নিয়ে সিও জুনাপিও শেখ জামালের জালে বল ঢুকিয়ে দেয়। এগিয়ে যায় কামাল আহমেদ বাবুর শিষ্যরা। তবে ৭৪ মিনিটের মাথায় ভাগ্য দেবী সহায় হয়নি শেখ জামালের। ডার্বো ল্যান্ডিং এর একটি শট বার পোস্টে লেগে ফিরে আসে। এর আগে দুপুর আড়াইটার দিকে ময়মনসিংহে বিপিএল’র দ্বিতীয় পর্বের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন। জেলা প্রশাসক খলিলুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি  চৌধুরী আব্দুল্লাহ আল মামুন পিপিএম, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম বিপিএম, পিপিএম, ময়মনসিংহ  পৌরসভার মেয়র মো. ইকরামুল হক টিটু।

কিন্তু দ্বিতীয় পর্বে কোনো রকম প্রচারণা না থাকায় ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচ জমে উঠেনি। প্রথম খেলাতেই দর্শক খরা ছিল লক্ষণীয়। আর এজন্য আয়োজকদের প্রচার বিমুখনীতি ও গাফিলতিকেই দায়ী করেন ক্রীড়ামোদী দর্শকরা।

 তীব্র গরমে হাঁসফাঁস অবস্থার মুখে পড়তে হয় ম্যাচ কভার করতে প্রেসবক্সে অবস্থান করা মিডিয়া কর্মীদের। সেখানে কোনো ফ্যান না থাকায় গরমে ঘেমে একাকার হয়ে দুর্ভোগ সঙ্গী করেই অবস্থান করতে হয়।

সর্বশেষ খবর