শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা

দৃষ্টি থাকবে কিংসের বিশ্বকাপ তারকার দিকে

নীলফামারী প্রতিনিধি

দৃষ্টি থাকবে কিংসের বিশ্বকাপ তারকার দিকে

বসুন্ধরা কিংস হোম ভেন্যুর শুরুটা হয়েছিল জাতীয় দলের অভিষেক দিয়ে। আজ নিজ মাঠে প্রথমবারের মতো খেলতে নামছে দেশ আলোচিত সেই দল বসুন্ধরা কিংস। বিকাল ৪টায় নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে তাদের বিপক্ষে প্রীতি ম্যাচে লড়বে মালদ্বীপ চ্যাম্পিয়ন নিউ রেডিয়্যান্ট। প্রীতি হলেও দুই দল তারকায় ঠাসা থাকবে। তবে সবাইকে ছাড়িয়ে নজর থাকবে একজনের ওপরই। তিনি আর কেউ নন বিশ্বকাপ তারকা কোস্টারিকার ড্যানিয়েল কলিন ড্রেস।

তিন মাস আগে রাশিয়া বিশ্বকাপে তিনি মাঠ মাতিয়েছেন। গ্রুপ পর্ব লড়াইয়ে কলিন ড্রেস খেলেছেন সার্বিয়া ও সুইজারল্যান্ডের বিপক্ষে। সেই বিশ্বকাপের তারকা আজই বসুন্ধরা কিংসের জার্সি চরিয়ে মাঠে নামবেন। কি ভাগ্যবান নীলফামারীবাসী। ঢাকার পর তারাই গ্যালারিতে বসে বিশ্বকাপ খেলা ফুটবলারের খেলা দেখবেন।

১৯৮৭ সালেও ঢাকা প্রিমিয়ার লিগে আবাহনীর হয়ে বিশ্বকাপ খেলা ইরাকের করিম মুহাম্মদ, সামির সাকি ও মোহামেডানে খেলতে এসে কোচের দায়িত্ব পালন করেন ইরানের নাসের হেজাজি। ঢাকা লিগ বলেই অন্য জেলায় তাদের খেলার সুযোগ হয়নি। কিন্তু কলিন ড্রেসকে নীলফামারীতে দেখা যাবে একাধিক ম্যাচে। কেননা আসন্ন পেশাদার লিগে কিংসের হোম ভেন্যু নীলফামারীই। পেশাদার লিগের আগে আজই নীলফামারীর মাঠে বিশ্বকাপ তারকার অভিষেক। এর চেয়ে বড় প্রাপ্তি আর কী হতে পারে। বিশ্বকাপ তারকা বলেই আজকের ম্যাচে দৃষ্টি থাকবে কলিন ড্রেসের দিকে। দিনটি হবে নীলফামারীর ক্রীড়াঙ্গনের জন্য স্মরণীয়। কলিনের অনুশীলন দেখতেই ফুটবলপ্রেমীর ভিড় সামাল দিতে হয়েছে। মাঠে নামলে দর্শকদের কী যে অবস্থা হবে তা-ই দেখার বিষয়। বিশ্বকাপ নয়, আরও অনেক বিদেশি তারকা ফুটবলার খেলবেন। বলা যায়, প্রীতি ম্যাচ ঘিরে শেখ কামাল স্টেডিয়ামে তারকার মেলা বসবে।

সর্বশেষ খবর