Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বুধবার, ২৪ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ২৩ অক্টোবর, ২০১৮ ২৩:১৩

মেসিকে ছাড়াই ইন্টারের মুখোমুখি বার্সা

ক্রীড়া ডেস্ক

মেসিকে ছাড়াই ইন্টারের মুখোমুখি বার্সা

ডান হাতে আঘাত পেয়ে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন বার্সেলোনার অধিনায়ক লিওনেল মেসি। আর্জেন্টাইন এ সুপারস্টারকে ছাড়াই আজ উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানের মুখোমুখি হচ্ছে কাতালানরা। নিজেদের প্রথম দুই ম্যাচেই জয় পেয়েছে বার্সেলোনা ও ইন্টার মিলান। আজ বিজয়ী দলের নকআউট পর্ব অনেকটাই নিশ্চিত হয়ে যাবে।

লিওনেল মেসি দলে না থাকায় বার্সেলোনা কোচ খুব চিন্তিত। মেসির বিকল্প নেই বলে তিনি খোলাখুলিই স্বীকার করেছেন। তবে তিনি নতুনদের নিয়েও আশাবাদী। মেসির অনুপস্থিতিতে দলে সুযোগ পাবেন ওসমান ডেম্বলে। নিজেকে প্রমাণ করার এরচেয়ে বড় সুযোগ আর হয়ত পাবেন না এই ফরাসি তরুণ। মেসি দলে না থাকাটা বার্সেলোনার জন্য বিপদ হলেও ইন্টার মিলানের জন্য সুখবর। ইন্টারের আর্জেন্টাইন তারকা মাউরো ইকার্ডি বলেন, ‘মেসি না থাকাটা তাদের জন্য খুব খারাপ খবর।’ বি গ্রুপে ২ ম্যাচে ৬ পয়েন্ট সংগ্রহ করে শীর্ষে আছে বার্সেলোনা। সমান পয়েন্ট ইন্টার মিলানেরও। তবে গোল ব্যবধানে পিছিয়ে আছে তারা।

এদিকে আজ উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ‘এ’ গ্রুপের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হচ্ছে বুরুসিয়া ডর্টমুন্ড ও অ্যাটলেটিকো মাদ্রিদ। দুই ক্লাবই নিজেদের প্রথম দুই ম্যাচে জিতেছে। তবে নকআউট পর্ব নিশ্চিত করার জন্য আজকের ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ। বি গ্রুপের ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে লিভারপুল-রেড স্টার বেলগ্রেড। ২ ম্যাচে ৩ পয়েন্ট সংগ্রহ করে দুই নম্বরে অবস্থান করছে লিভারপুল। সি গ্রুপের শীর্ষে আছে ইতালিয়ান ক্লাব নেপোলি। আজ তারা পিএসজির মুখোমুখি হবে। ফরাসিরা ৩ পয়েন্ট সংগ্রহ করে তিনে অবস্থান করছে। হেড টু হেডে তারা লিভারপুলের চেয়ে পিছিয়ে আছে। ডি গ্রুপের ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে লুকোমোটিভ মস্কো ও পোর্তো এবং গ্যালাটাসারি ও শালকে। এই গ্রুপে ৪ পয়েন্ট করে সংগ্রহ করে এক ও দুই নম্বরে আছে পোর্তো এবং শালকে।

 


আপনার মন্তব্য