বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

উরুগুয়ের বিপক্ষে নেই মার্সেলো-কুতিনহো

ক্রীড়া ডেস্ক

পাঁচ বছরের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল বেশ কটি প্রীতিম্যাচে অংশ নেবে। সমস্যা হচ্ছে দলের ভিতরে ইনজুরি। বাধ্য হয়েই কোচ তিতেকে অন্য খেলোয়াড়দের বেছে নিতে হচ্ছে। চোটের কারণে খেলতে পারছেন না বার্সেলোনার ফিলিপ কুতিনহো আর রিয়াল মাদ্রিদের মার্সেলো ও কাসিমিরো।

আ্য্যঙ্কেলে চোটে কয়েক সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন কাসিমিরো।

তার জায়গায় তিতে ডেকে পাঠিয়েছেন বার্সেলোনার মিডফিল্ডার রাফিনহা আলকানতারাকে। সেই সঙ্গে প্রীতি ম্যাচের দলে ডাক পেয়েছেন বেইজিং গোয়ানের মিডফিল্ডার রেনাতো আগস্টন আর জুভেন্টাসের ফুলব্যাক অ্যালেক্সসান্দ্রো।

কৌতিনহোর না থাকাটা আগেই ধরে নেওয়া হয়েছিল। বৃহস্পতিবার বার্সা জানিয়েছে, হ্যামস্টিংয়ের চোটে কমপক্ষে দুই সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে অ্যাটাকিং এই মিডফিল্ডারকে। অবশ্য তিতের আশা ছিল, রিয়ালের লেফট ব্যাক মার্সেলোকে পাওয়া যাবে।

তিনি এখনো উরুর চোট কাটিয়ে উঠতে পারেননি। ব্রাজিল ফুটবল ফেডারেশন এক বিবৃতিতে জানিয়েছিল, মার্সেলোর জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবেন তিতে। কিন্তু ফিট না হওয়ায় চলতি সপ্তাহে সেল্টাভিগোর বিপক্ষে ৪-২ গোলে জয় পাওয়া  ম্যাচটিতে তিনি রিয়ালের হয়ে খেলতে পারেননি। শুক্রবার এমিরাটস স্টেডিয়ামে উরুগুয়ের মুখোমুখি হবে ব্রাজিল। চারদিন পর মিলটনে দেখা হবে ক্যামেরুনের সঙ্গে।

সর্বশেষ খবর