রবিবার, ৯ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

ওয়ানডে সিরিজ চ্যালেঞ্জিং হবে : পাওয়েল

ক্রীড়া প্রতিবেদক

ওয়ানডে সিরিজ চ্যালেঞ্জিং হবে : পাওয়েল

টেস্ট সিরিজে যাচ্ছেতাই পারফরম্যান্স। চট্টগ্রামের পর মিরপুরেও টেস্ট হেরেছে পৌনে তিনদিনে। বাংলাদেশের বিপক্ষে এমন পারফরম্যান্সের লজ্জা নিয়ে আজ ওয়ানডে সিরিজে নামছে ওয়েস্ট ইন্ডিজ।

কিন্তু ক্যারিবীয় অধিনায়ক রভম্যান পাওয়েল টেস্ট সিরিজের পরফরম্যান্স নিয়ে চিন্তিত নন মোটেই। সেটাকে অতীতের বাস্কেটে ছুড়ে ফেলে তার ভাবনায় এখন শুধুই ওয়ানডে সিরিজ।

 স্বাগতিকদের বিপক্ষে সিরিজটি চ্যালেঞ্জিং হবে বলে মনে করেন ক্যারিবীয় অধিনায়ক। ভারতে ওয়ানডে সিরিজ খেলে ঢাকায় পা রাখে ওয়েস্ট ইন্ডিজ। সেখানে ভালো না করলেও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ক্রিকেট খেলেছে ক্যারিবীয়রা। যদি চলতি বছরে এখন পর্যন্ত কোনো ওয়ানডে সিরিজ জিতেনি দলটি। জুলাইয়ে বাংলাদেশের কাছে হেরেছে ১-২ ব্যবধানে।

ঘরের মাঠ বলে অপেক্ষাকৃত সুবিধাজনক অবস্থানে মাশরাফির বাংলাদেশ। কিন্তু ক্যারিবীয় অধিনায়ক বলেছেন চ্যালেঞ্জের কথা,‘সিরিজটা অবশ্যই চ্যালেঞ্জিং হবে।

তা ছাড়া যে কোনো দলই যখন নিজেদের মাটিতে খেলে, তাদের মুখোমুখি হওয়া কঠিন। আর বাংলাদেশ ঘরের মাটিতে সব সময় ভালো খেলে।

আমরা জানি। ওরা আমাদের মাটিতে হারিয়েছে। আমরাও এখানে একই রকম কিছু করার জন্য মুখিয়ে আছি।’ সাকিব ও তামিম ফেরার পরও বাংলাদেশকে হারানোর বিষয়ে আত্মবিশ্বাসী পাওয়েল, ‘আমি মনে করি বাংলাদেশকে হারানোর মতো যথেষ্ট ভালো দল আমরা। সাকিব ও তামিম ফেরায় পূর্ণ শক্তির দল ওরা এখন। আমি মনে করি সিরিজটা দারুণ রোমাঞ্চকর হবে।’

সর্বশেষ খবর