শিরোনাম
প্রকাশ : রবিবার, ২৪ মার্চ, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২৪ মার্চ, ২০১৯ ০০:১৪

সাইফের টানা দ্বিতীয় সেঞ্চুরি

ক্রীড়া প্রতিবেদক

সাইফের টানা দ্বিতীয় সেঞ্চুরি

সেঞ্চুরির হ্যাটট্রিক করেছেন এনামুল হক বিজয়। সেই পথে হাঁটছেন প্রাইম দোলেশ্বরের তরুণ ব্যাটসম্যান সাইফ হাসান। গতকাল দলের চতুর্থ জয়ের ম্যাচে সেঞ্চুরি করেছেন ২০ বছর বয়স্ক সাইফ। তার ১৩২ রানের হার না মানা ইনিংসে খেলাঘর সমাজকল্যাণের বিপক্ষে ৭ উইকেটের জয় পায় শীতলক্ষ্যা পাড়ের দলটি। ওয়ালটন প্রিমিয়ার ক্রিকেটে দিনের অন্য দুই ম্যাচে জয় পেয়েছে বিকেএসপি ও শাইনপুকুর ক্রীড়া চক্র। ফতুল্লা স্টেডিয়ামে লো-স্কোরিং উত্তরা স্পোর্টিংকে ৮ উইকেটে হারিয়েছে শাইনপুকুর। চলতি লিগে দলটির এটা প্রথম জয়।

মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে টানটান উত্তেজনার ম্যাচে ব্রাদার্স ইউনিয়নকে ২ রানে হারিয়েছে বিকেএসপি। পঞ্চম রাউন্ড শেষে ৪টি করে জয় পেয়েছে আবাহনী, প্রাইম দোলেশ্বর ও প্রাইম ব্যাংক। 

জাতীয় দলের ওপেনার এনামুল বিজয় টানা তিন ম্যাচে হ্যাটট্রিক করে স্পর্শ করেন টাইগারদের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলকে। গতকাল বিকেএসপি-৩ নম্বর মাঠে খেলাঘরের ৯ উইকেটে ২৫৭ রান টপকে যায় প্রাইম দোলেশ্বর ৩.২ ওভার হাতে রেখে। দোলেশ্বরকে ৭ উইকেটে জিততে সামনে নেতৃত্ব দেন সাইফ ১৩২ রানের হার না মানা ইনিংস খেলে। তার ১৩৪ বলের ইনিংসটিতে ছিল ৯টি চার ও ৩টি ছক্কা। আগের ম্যাচে সাইফ ১০২ রান করেছিলেন গাজী ক্রিকেটার্সের বিপক্ষে। প্রথম তিন ম্যাচে সাইফের স্কোর যথাক্রমে ৮৩*, ৮৫ ও ৯। মিরপুরে বিকেএসপি প্রথমে ব্যাট করে ৫০ ওভারে ৭ উইকেটে ২৬৭ রান করে। সর্বোচ্চ ৭১ রান করেন শামীম। গোপীবাগের দলটি থেমে যায় ৫০ ওভারে ৯ উইকেটে ২৬৫ রানে। ভারতীয় ব্যাটসম্যান এস জানি খেলেন ৯৬ রানের ইনিংস। ফতুল্লায় প্রথমে ব্যাট করে উত্তরা স্পোর্টিং অলআউট হয় ৪৪.৪ ওভারে ১৪৫ রানে। চলতি লিগে প্রথম জয় তুলে নিতে ২৫.১ ওভার খরচে করে শাইনপুকুর। দলকে জয় উপহার দেন সাব্বির হাসান ৯৯ রানের ইনিংস খেলে।               


আপনার মন্তব্য