শিরোনাম
সোমবার, ২৫ মার্চ, ২০১৯ ০০:০০ টা

টুকিটাকি

মনোনয়নপত্র বিক্রি

হকি ফেডারেশনের নির্বাচন ৮ এপ্রিল। ৮৫ জন ভোটার হলেও গতকাল মনোনয়নপত্র বিক্রি হয়েছে ১২৩টি। যা পদের চেয়ে প্রায় সাড়ে চারগুণ বেশি। আজ বিকালের পর পরিষ্কার হবে শেষ পর্যন্ত কতগুলো মনোনয়নপত্র বিতরণ হয় হকির নির্বাচনে। পাঁচ সহ-সভাপতি, এক সাধারণ সম্পাদক, দুই যুগ্ম সম্পাদক, এক কোষাধ্যক্ষ ও ১৯টি সদস্য পদে নির্বাচন হবে। বাছাই, আপিল, শুনানি ও প্রত্যাহার পর্ব শেষে ৪ এপ্রিল চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ হবে।

ক্রিকেটে নাইজেরিয়া!

ফুটবল বিশ্বের পরিচিত মুখ নাইজেরিয়া। বিশ্বকাপ ফুটবলের নিয়মিত সদস্য। ক্রিকেটপ্রেমীদের কাছে একেবারেই অপরিচিত একটি নাম নাইজেরিয়া। তবে আফ্রিকান দেশটি এবার ক্রিকেট বিশ্বকাপ খেলবে। ২০২০ সালের অনূর্ধ্ব-১৯ যুব বিশ্বকাপ খেলবে দেশটি। আফ্রিকান অঞ্চলের বাছাইপর্ব থেকে যুব বিশ্বকাপের টিকিট কেটেছে নাইজেরিয়া।

সেরেনার ইনজুরি

সুইডেনের রেবেকাকে হারিয়ে দারুণভাবেই মিয়ামি ওপেনের তৃতীয় রাউন্ড নিশ্চিত করেছিলেন সেরেনা উইলিয়ামস। কিন্তু ইনজুরি তাকে বেশিদূর যেতে দিল না। ২৩টি গ্র্যান্ডস্লামজয়ী মার্কিন তারকা তৃতীয় রাউন্ড খেলতেই নামবেন না। গোড়ালির ইনজুরির কারণে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন সেরেনা। তার প্রতিপক্ষ ২৭ বছরের চীনা তরুণী ওয়াঙ কিয়াঙ বাই পেয়ে চতুর্থ রাউন্ডে পৌঁছে গেলেন।

স্বাধীনতাকাপ হ্যান্ডবল

স্বাধীনতা দিবস হ্যান্ডবলে বর্ডারগার্ড বাংলাদেশ বড় ব্যবধানে জয় পেয়েছে। গতকাল পুরুষ বিভাগের খেলায় তারা ৪০-২০ গোলে বাংলাদেশ আনসারকে পরাজিত করে। আরেক ম্যাচে বাংলাদেশ পুলিশ ৩৪-২৯ গোলে কোয়ান্টামকে হারায়। এদিকে মহিলা বিভাগে বিজেএমসি ২৭-১৩ গোলে পুলিশ, আনসার ৪৬-৬ গোলে কোয়ান্টামকে পরাজিত করে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর