বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০১৯ ০০:০০ টা

আর্জেন্টিনা ব্রাজিলের জয়

ক্রীড়া ডেস্ক

আর্জেন্টিনা ব্রাজিলের জয়

লিওনেল মেসি নেই দলে। প্রতিপক্ষ গত বিশ্বকাপে  স্পেনকে রুখে দেওয়া মরক্কো। আগের ম্যাচে  ভেনেজুয়েলার কাছে মেসিকে নিয়েও হেরে যাওয়া আর্জেন্টিনার জন্য ম্যাচটা বেশ কঠিনই ছিল। কিন্তু তাঞ্জিয়ারে সব বাধা দূর করে দিলেন অ্যাঞ্জেল  কোরেয়া। তার ৮৩ মিনিটের গোলেই ১-০ ব্যবধানের জয় নিয়ে বাড়ি ফিরেছে আর্জেন্টিনা তাঞ্জিয়ার থেকে।

দলে নেই নেইমার। তবে ব্রাজিলও আগের ম্যাচের ভুল শুধরে নিয়েছে। প্রাগে অনুষ্ঠিত ম্যাচে চেক প্রজাতন্ত্রের বিপক্ষে ৩-১ গোলের দারুণ জয় পেয়েছে আগামী  কোপা আমেরিকার স্বাগতিকরা। অবশ্য ম্যাচের ৩৭ মিনিটে ডেভিড পাভেলকার গোলে এগিয়ে যায় চেক প্রজাতন্ত্র। প্রথমার্ধে পিছিয়ে থেকেই বিরতিতে যায় সিলেকাওরা। তবে দ্বিতীয়ার্ধে রবার্তো ফিরমিনোর ৪৯ মিনিটের গোলে সমতায় ফিরে তিতের শিষ্যরা। এরপর বদলি নামা গ্যাব্রিয়েল জেসুস ৮৩ ও ৯০ মিনিটে দুটি গোল করে দলকে দারুণ জয় উপহার  দেন।

প্রীতি ম্যাচটা জিতে দারুণ আনন্দিত ব্রাজিল কোচ তিতে। তিনি বলেন,?‘আমি অত্যন্ত আনন্দিত গ্যাব্রিয়েল জেসুসের পারফরম্যান্সে। নিজেকে গর্বিত মনে করছি এই বলে যে দ্বিতীয়ার্ধে তাকে সুযোগ দিয়েছিলাম।’ সামনেই নিজেদের মাটিতে কোপা আমেরিকার আসর বসছে। তার আগেই দলটাকে আরও গুছিয়ে নিতে চান তিতে। তিনি বলেন, ‘এই দুটো ম্যাচে প্লেয়ারদের পারফরম্যান্স অবশ্যই বিবেচনায় রাখা হবে দল চূড়ান্ত করার সময়। তবে  কোপা আমেরিকার আগে আমাদের হাতে আরও কিছুটা সময় রয়েছে দল বাছাইয়ের জন্য।’

সর্বশেষ খবর