রবিবার, ৩১ মার্চ, ২০১৯ ০০:০০ টা

প্রিমিয়ার লিগে তিন সেঞ্চুরি

ক্রীড়া প্রতিবেদক

প্রিমিয়ার লিগে তিন সেঞ্চুরি

৩৩১ রান তাড়া করে জয়ের পর প্রাইম ব্যাংকের ক্রিকেটারদের উল্লাস

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে গতকাল তিন সেঞ্চুরি হয়েছে। ব্রাদার্স ইউনিয়নের হয়ে জোড়া সেঞ্চুরি করেছেন ফজলে মাহমুদ ও মিজানুর রহমান। আরেক সেঞ্চুরি করেছেন উত্তরা স্পোর্টিং ক্লাবের তানজিদ হাসান। ১০১ রানের হার না মানা ইনিংস খেলেছেন তিনি। তানজিদের দুর্দান্ত সেঞ্চুরিতে গতকাল বিকেএসপিতে মোহামেডানকে ৭ উইকেটে হারিয়েছে উত্তরা। তবে জোড়া সেঞ্চুরি করেও মিজানুর ও ফজলে  জেতাতে পারেননি তাদের দল ব্রাদার্সকে। প্রাইম ব্যাংকের কাছে ৫ উইকেটে হেরে যায় তারা। ফতুল্লায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে শাইনপুকুর ও বিকেএসপির মধ্যকার খেলা ‘টাই’ হয়েছে।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে ২ উইকেট হারিয়ে ৩৩০ রান করেছিল ব্রাদার্স। ফজলে মাহমুদুল খেলেছেন ১৪৯ রানের অপরাজিত ইনিংস। ১০০ রান করেছেন মিজানুর। মাত্র ৩৭ বলে অপরাজিত ৬১ রানের ঝড়ো ইনিংস খেলেছেন ইয়াসির আলী। ৩৩১ রানের লক্ষ্যে তাড়া করতে নেমে ৭ বল হাতে রেখেই জিতে যায় প্রাইম ব্যাংক। হাফ সেঞ্চুরি করেছেন ইয়াসওয়ারান (৯০), অলোক কাপালি (৮২*), এনামুল হক বিজয় (৫৪) ও আল-আমীন (৫২)।

উত্তরার বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ১৯৩ রান করেছিল মোহামেডান। হাফ সেঞ্চুরিও করতে পারেননি কোনো ব্যাটসম্যান। মোহামেডানের ব্যাটিং ব্যর্থতার দিনে ওপেনার তানজিদের অপরাজিত সেঞ্চুরি সহজ জয় তুলে নিয়েছে উত্তরা।

দিনের আরেক ম্যাচে শাইনপুকুরের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ২২২ রান করে বিকেএসপি। লক্ষ্য তাড়া করতে শাইনপুকুরও আটকে যায় ২২২ রানেই। ম্যাচ টাই।

সর্বশেষ খবর