রবিবার, ৩১ মার্চ, ২০১৯ ০০:০০ টা

টুকি টাকি

দিলকুশার জয়

দ্বিতীয় বিভাগ ফুটবল লিগে পুরো পয়েন্ট সংগ্রহ করেছে ঐতিহ্যবাহী দিলকুশা স্পোর্টিং। গতকাল বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে তারা ২-০ গোলে লিটল ফ্রেন্ডস ক্লাবকে পরাজিত করে। বিজয়ী দলের সোহেল ও রিমন ১টি করে গোল করেন। দিনের আরেক ম্যাচে শান্তিনগর ও সিটি ক্লাব গোলশূন্য ড্র করে।

লড়াই তুঙ্গে

প্রিমিয়ারের মতো চ্যাম্পিয়নশিপ লিগেও শিরোপা লড়াই তুঙ্গে। প্রথম পর্বে ১০ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে ফরাশগঞ্জ শীর্ষ থাকলেও ঘাড়ে নিঃশ্বাস ফেলছে পুলিশ ও অগ্রণী ব্যাংক। সমানসংখ্যক ম্যাচে দুই দলের সংগ্রহ ১৬ পয়েন্ট। ঢাকা সিটি এএফসি ১৫ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে।

সেনাবাহিনী চ্যাম্পিয়ন

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক জাতীয় রাগবিতে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। শুক্রবার ফাইনালে ৫৭-০ পয়েন্টে চট্টগ্রাম জেলাকে পরাজিত করে অপরাজিত চ্যাম্পিয়ন হন। বাগেরহাট তৃতীয় ও দিনাজপুর চতুর্থ হয়েছে।

চার বছর

বিশ্ব ফুটবলে অভিভাবক সংস্থা ফিফা সভাপতি ইনফ্যান্টিনোই থাকছেন তা পুরনো খবর। এবার এশিয়ান ফুটবল কনফেডারেশন  (এএফসি) সভাপতি পদে অন্য প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বাহরাইনের শেখ সালমান বিন ইব্রাহিম আল খলিফা। এর ফলে ২০২৩ সাল পর্যন্ত সালমান এএফসি সভাপতির দায়িত্বে থাকবেন।

সুপার ওভার

আইপিএলে শ্বাসরুদ্ধকর ম্যাচে দিল্লি ক্যাপিটাল জয় পেয়েছে। গতকাল অনুষ্ঠিত ম্যাচে কলকাতা নাইট রাইডার্স প্রথমে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ১৮৫ রান সংগ্রহ করে। জবাবে দিল্লি নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৮৫ রান করলে ম্যাচ গড়ায় সুপার ওভারে। এখানে দিল্লি প্রথমে ব্যাট করে ১ উইকেটে ১০ রান সংগ্রহ করে। পরে কলকাতার আন্দ্রে রাসেল প্রথম বলে বাউন্ডারি মারলেও ম্যাচ জেতাতে পারেননি। আইপিএলে কলকাতার এটি প্রথম হার।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর