সোমবার, ১ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

টু কি টা কি

কাঠমান্ডুতে আবাহনী

এএফসি কাপের চূড়ান্তপর্বে খেলতে যাচ্ছে বাংলাদেশের অন্যতম সফল ফুটবল ক্লাব ঢাকা আবাহনী। দলটির রক্ষণভাগের নির্ভরযোগ্য ফুটবলার তপু বর্মণ নেই। যাননি দক্ষিণ কোরিয়ান স্ট্রাইকার মিন-হিউক কো। তার জায়গায় খেলবেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার ওয়েলিংটন সিরিনো প্রিওরি। বুধবার নেপালের চ্যাম্পিয়ন মানাং মার্সিয়াংদির ম্যাচ দিয়ে আবাহনীর এএফসি কাপ মিশন শুরু।

 

পুলিশের ক্রিকেট

বাংলাদেশ পুলিশ ক্রিকেট চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। চ্যাম্পিয়ন হতে গতকাল উত্তরা এপিবিএন মাঠে ঢাকা ১৩০ রানে হারিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটনকে। প্রথমে ব্যাট করে ঢাকার সংগ্রহ ছিল ২০ ওভারে ১৭৭। জবাবে ১২.২ ওভারে ৪৭ রানে গুড়িয়ে যায় চট্টগ্রাম। প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাভেদ পাটোয়ারী।

 

কুস্তির চ্যাম্পিয়ন

আরডিডিএল মহান স্বাধীনতা দিবস উন্মুক্ত কুস্তি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ ও বাংলাদেশ আনসার। প্রতিযোগিতার পুরুষ বিভাগে বিজিবি ৬ সোনা, ১ রুপা ও ৩ ব্রোঞ্জসহ মোট ১০টি পদক জিতে চ্যাম্পিয়ন হয়েছে। মহিলা বিভাগে চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার জিতেছে ৫ সোনা, ১ রুপা ও ৩ ব্রোঞ্জসহ মোট ৯ পদক। প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, এমপি।

 

হোয়াইটওয়াশ

পাকিস্তান আগেই সিরিজ হেরেছিল। পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের চারটিতেই হেরেছে তারা। অস্ট্রেলিয়ার বিপক্ষে গতকাল পঞ্চমটা খেলতে নেমেছিল হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে। কিন্তু তা আর হলো না। অস্ট্রেলিয়ার ৩২৭/৭ রানের জবাবে ৩০৭/৭ রানেই থেমে যায় পাকিস্তানের ইনিংস। ২০ রানের জয়ে মাঠ ছাড়ে অস্ট্রেলিয়া। বিশ্বকাপের আগে দারুণ একটা সিরিজ খেলল অসিরা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর