মঙ্গলবার, ২ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

টুকি টাকি

মিনি হ্যান্ডবল

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং প্রাণ কনফেকশনারির পৃষ্ঠপোষকতায় আজ থেকে শুরু হচ্ছে হুররে ওয়েফার মিনি স্কুল হ্যান্ডবল টুর্নামেন্ট। টুর্নামেন্টে বালক ও বালিকা বিভাগে মোট ২৪টি দল অংশ নিবে। উভয় বিভাগে চারটি গ্রুপে অংশ নিবে ১২টি করে দল।  ফাইনাল ৬ এপ্রিল।


ক্রীড়া পুরস্কার

কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ড-২০১৮ পাচ্ছেন ১৪ জন ক্রীড়া ব্যক্তিত্ব। এবার বর্ষসেরা ক্রিকেটার মুশফিকুর রহিম, বর্ষসেরা ফুটবলার তপু বর্মন, বর্ষসেরা ব্যাডমিন্টন খেলোয়াড় শাপলা আক্তার, বর্ষসেরা শুটার আবদুল্লাহ হেল বাকী, উদীয়মান ক্রীড়াবিদ সিরাত জাহান স্বপ্না (ফুটবলার) ও মেহেদী হাসান আলভী (টেনিস খেলোয়াড়), বর্ষসেরা কোচ গোলাম রব্বানী ছোটন, বর্ষসেরা তৃণমূল ক্রীড়া ব্যক্তিত্ব ফজলুল ইসলাম ও মনসুর আলী, বিশেষ সম্মাননা নাজমুন নাহার বিউটি এবং বর্ষসেরা সংগঠক হিসেবে নাজমুল হাসান পাপন বিএসপিএ’র পুরস্কার পাচ্ছেন। এছাড়াও বর্ষসেরা পৃষ্ঠপোষক হিসেবে পুরস্কৃত হচ্ছে বসুন্ধরা গ্রুপ।

 

ফেদেরারের ১০১

সুইস কিংবদন্তি রজার ফেদেরার কয়েক সপ্তাহ আগে দ্বিতীয় টেনিস তারকা হিসেবে শততম ট্রফির মাইলফলক স্পর্শ করেছেন দুবাই চ্যাম্পিয়নশিপ জিতে। এবার ১০১ নম্বরটা জিতলেন মিয়ামিতে। ফাইনালে তিনি ৬-১, ৬-৪ গেমে হারিয়েছেন মিয়ামি ওপেনে আগেরবারের চ্যাম্পিয়ন মার্কিন তারকা জন ইজনারকে।


পাঞ্জাবের তৃতীয় জয়

হ্যাটট্রিক করেছেন কিংস ইলেভেন পাঞ্জাবের অস্ট্রেলিয়ান বোলার স্যাম কারেন। অসি পেসারের দুরন্ত বোলিংয়ে দিল্লি ক্যাপিটালসকে ১৪ রানে হারিয়েছে পাঞ্জাব। চতুর্থ ম্যাচে এটি তাদের তৃতীয় জয়। চন্ডীগড়ে প্রথমে ব্যাট করে ৯ উইকেটে ১৬৬ রান করেছিল পাঞ্জাব। ১৬৭ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ১৫২ রানে আটকে যায় ক্যাপিটালসের ইনিংস।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর