শনিবার, ৬ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

সিদ্দিকুরে তাকিয়ে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক

সিদ্দিকুরে তাকিয়ে বাংলাদেশ

টানা তৃতীয় দিনের মতো ভালো খেললেন সিদ্দিকুর রহমান। কিন্তু ততটা ভালো হয়নি, ঠিক যতটা ভালো খেললে শিরোপার কাছাকাছি চলে যাওয়া যেত! গতকালও ৩ আন্ডার খেলেছেন। সব মিলে ৩ রাউন্ডে ১১ আন্ডার খেলে বঙ্গবন্ধু কাপ গলফ ওপেনের লিডারবোর্ডে এখন তিনি চার নম্বরে।

শীর্ষে থাকা থাইল্যান্ডের গলফার খেলেছেন ১৮ আন্ডার পার। দ্বিতীয় স্থানে থাকা ভারতের রশিদ খান ১৬ আন্ডার পার। তৃতীয় স্থানে থাকা ভারতের আগে গলফার অজিতেশ সান্ধু খেলেছেন ১২ আন্ডার পার।

আজ ফাইনাল রাউন্ড। শিরোপা জিততে হলে দেশসেরা গলফারকে দেখাতে হবে নতুন ম্যাজিক। সিদ্দিকুর ছাড়া বাংলাদেশের অন্য গলফারদের শিরোপা জয়ের আশা আর নেই বললেই চলে। ৯ আন্ডার পার খেলে সপ্তম স্থানে রয়েছেন আকবর হোসেন। ৫ আন্ডার খেলে আরও পিছিয়ে এখন ১৪তম সজীব আলী। বাকিরা আরও পিছিয়ে।

এখন বাংলাদেশের স্বপ্ন সিদ্দিকুরকে ঘিরেই। যদিও লিডারবোর্ডে শীর্ষে থাকা গলফারের সঙ্গে তার ব্যবধান অনেক ( ৭আন্ডার পার)। তবে এখনো অসম্ভব নয়। শেষ দিনে অনেক কিছুই ঘটতে পারে।

এর আগে সিদ্দিকুরও অনেক টুর্নামেন্টেই তৃতীয় রাউন্ড পর্যন্ত শীর্ষে ছিলেন। কিন্তু শেষ রাউন্ডে গিয়ে একটুখানি ভুলের কারণে শিরোপা হাতছাড়া হয়ে গেছে। আগের টুর্নামেন্ট থেকে অভিজ্ঞতা নিয়েই এবার ধীরে ধীরে এগুচ্ছেন সিদ্দিকুর। তবে আজ ঝঁকি নেওয়া ছাড়া আর কোনো উপায় নেই।

 

সর্বশেষ খবর