সোমবার, ৮ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

আবাহনীকে হারিয়ে শীর্ষে রূপগঞ্জ

ক্রীড়া প্রতিবেদক

প্রিমিয়ার ক্রিকেট লিগে এবার দুই ফেবারিট আবাহনী ও লিজেন্ড অব রূপগঞ্জ গতকাল মুখোমুখি হয়েছিল। লো-স্কোরিং ম্যাচে আবাহনীকে ৬ উইকেটে হারিয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে ওঠে এসেছে রূপগঞ্জ। প্রিমিয়ার ক্রিকেটে গতকাল বিকেএসপিকে ৫ উইকেটে হারিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব এবং একই ব্যবধানে উত্তরা স্পোর্টিংকে হারিয়েছে প্রাইম দোলেশ্বর। এই জয়ে দোলেশ্বরের পয়েন্ট ৭ জয়ে ১৪ এবং জামালের পয়েন্ট ১০।

রূপগঞ্জের ত্রয়ীর বোলিং আক্রমণে বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী মাত্র ১২২ রানে গুটিয়ে যায় ৩৯.১ ওভারে। শুভাশীষ, শহীদ ও নাবিলের সাঁড়াশি আক্রমণে ২৯ রানে হারিয়ে ফেলে ৫ উইকেট। মিথুন ৩৮ ও সৈকত ৪০ রান করলে আবাহনীর স্কোর ১২২ পৌঁছায়। ১২৩ রানের টার্গেটে খেলতে নেমে ২৩.২ ওভার হাতে রেখেই নবম জয় তুলে নেয় লিজেন্ড অব রূপগঞ্জ। দলটির ৬ উইকেটের জয় পেতে ৫৯ রানের ইনিংস খেলেছেন ওপেনার মেহেদি মারুফ। ম্যাচসেরা শুভাশীষ ৮ ওভারের স্পেলে ৩৭ রানের খরচে নেন ৩ উইকেট। ২টি করে উইকেট নেন নাবিল ও শহীদ।

বিকেএসপিতে প্রথমে ব্যাট করে বিকেএসপির স্কোর ছিল ১৬১। শেখ জামাল সেই স্কোর তাড়া করে ৫ উইকেটের জয় পায় ১৪.৪ ওভার হাতে রেখে। ফতুল্লায় উত্তরার ১৬০ রান টপকে যায় প্রাইম দোলেশ্বর ১১.৫ ওভার আগেই।

সর্বশেষ খবর