সোমবার, ৮ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

টুকি টাকি

দুই আবাহনীর লড়াই

বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে ঢাকা আবাহনী ও চট্টগ্রাম আবাহনী মুখোমুখি হচ্ছে আজ। বিকাল ৪ টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে। বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী ১০ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। অন্য দিকে বন্দর নগরীর দলটির সংগ্রহ ৯ ম্যাচে ১১ পয়েন্ট। ময়মনসিংহে লিগের আরেক ম্যাচে লড়বে আরামবাগ ও টিম বিজেএমসি।

সেমিতে আনসার-পুলিশ

মার্সেল তৃতীয় জাতীয় মহিলা বেসবলে সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ, সোলায়মান এসসি ও ইউএস সিডি গাজীপুর। ধানমন্ডি সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে অনুষ্ঠিত ম্যাচে পুলিশ ১৫-০ বিজেএমসি, আনসার ১২-০ কমিউনিটি স্পোর্টস ক্লাব, ইউএসডি ১৬-০ সিরাজগঞ্জ বিকেএসপি ও সোলায়মান এসসি ১২-৪ পয়েন্টে জিতে সেমিফাইনালে উঠে।

শীর্ষে কলকাতা

আইপিএলে শীর্ষস্থান দখল করেছে কলকাতা নাইট রাইডার্স। গতকাল রাজস্থান রয়্যালসকে ৮ উইকেটে হারিয়েছে তারা। প্রথমে ব্যাটিংয়ে নেমে ১৩৯/৩ রান সংগ্রহ করে রাজস্থান। জবাবে মাত্র ১৩.৫ ওভারেই লক্ষ্যে পৌঁছে যায় কলকাতা। এ জয়ে ৫ ম্যাচে ৮ পয়েন্ট সংগ্রহ করে শীর্ষে উঠে এসেছে শাহরুখের দল। এদিকে গতকাল দিনের প্রথম খেলায় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ৪ উইকেটে হারিয়েছে দিল্লি ক্যাপিটাল। বেঙ্গালুরুর ১৪৯/৮ রানের জবাবে ৭ বল হাতে রেখেই ১৫২/৬ করে জয় তুলে নেয় দিল্লি।

মানিকগঞ্জে কাবাডি

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস আন্তঃউপজেলা কাবাডি প্রতিযোগিতার ফাইনালে মানিকগঞ্জ পৌরসভা দলকে ৫০-৪৭ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ঘিওর উপজেলা। ফাইনাল খেলায় জেলা প্রশাসক এস এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মহীউদ্দীন, পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর