বুধবার, ১০ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

টুকি টাকি

টুকি টাকি

হ্যান্ডবল খেললেন জার্মান চ্যান্সেলর

বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচের টিকিট

ইংল্যান্ড বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচের জন্য টিকিট ছেড়েছে আইসিসি। আজ সকাল থেকে পাওয়া যাবে। সর্বোচ্চ মূল্য ১৬ পাউন্ড। তবে অনূর্ধ্ব-১৬ দর্শকরা মাত্র ১ পাউন্ডে কিনতে পারবেন ওয়ার্মআপ ম্যাচের টিকিট। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ২৪-২৮ মে। ইংল্যান্ডের চারটি ভেন্যু- কার্ডিফ ওয়েলস স্টেডিয়াম, ব্রিস্টল কাউন্টি গ্রাউন্ড, হ্যাম্পশায়ার বোল ও ওভালে খেলা হবে। বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ দুটি ২৬ ও ২৮ মে পাকিস্তান ও ভারতের বিরুদ্ধে, কার্ডিফে।

দুই গাম্বিয়ান স্ট্রাইকার

বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ ২০ এপ্রিল শেষ হওয়ার কথা। এরপর শুরু হবে দ্বিতীয় রাউন্ড। পেশাদার লিগের নিয়ম অনুযায়ী দ্বিতীয় রাউন্ডেরও দল-বদলের সুযোগ থাকে। যাকে বলা হয় সেকেন্ড উইন্ডো। আর এই সেকেন্ড উইন্ডোতে শেখ জামাল ধানমন্ডি ক্লার গাম্বিয়া থেকে আনছে আক্রমণভাগে দুই ফুটবলার!

যৌথ চ্যাম্পিয়ন

মার্সেল জাতীয় মহিলা বেস বলে বাংলাদেশ আনসার ও বাংলাদেশ পুলিশ যৌথ চ্যাম্পিয়ন হয়েছে। গতকাল ধানমন্ডি সুলতানা কামাল মহিলা কমপ্লেক্সে প্রতিযোগিতার ফাইনাল ছিল। বৃষ্টিতে ম্যাচ না হওয়ায় দুই দলকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়।

শীর্ষে চেন্নাই

আইপিএলে নিজেদের ষষ্ঠ ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে ৭ উইকেটে হারিয়েছে চেন্নাই সুপার কিংস। গতকাল প্রথমে ব্যাটিংয়ে নেমে ১০৮/৯ রান করে কলকাতা। জবাবে ১৭.২ ওভারে ১১১/৩ করে জয় তুলে নেয় চেন্নাই। এ জয়ে ৬ ম্যাচে ১০ পয়েন্ট সংগ্রহ করে শীর্ষে ওঠে ধোনির দল।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর