রবিবার, ১৪ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

টুকিটাকি

অপেক্ষা বাড়ল জুভেন্টাসের

জিতলেই চ্যাম্পিয়ন। ড্র করলে অপেক্ষায় থাকতে হতো। জেতাও হয়নি। এমনকি ড্রও করতে পারেনি। তাই আগাম শিরোপা উৎসবে মেতে উঠতে পারেনি জুভেন্টাস। গতকাল রাতে সিরিএ-তে ক্রিস্টিয়ানো রোানালদোবিহীন জুভেন্টাসকে ২-১ গোলে হারিয়েছে স্পাল।   

বার্সার হোঁচট

লা লিগায় প্রথম পর্বে ৮-২ গোলে বার্সেলোনা হারিয়েছিল ওয়েস্কাকে। গতকাল দ্বিতীয় লেগে জিততে পারল না বার্সা। গোলশূন্য ড্র করেছে দুর্বল প্রতিপক্ষের বিপক্ষে। মেসি, সুয়ারেজ, রাকিটিচ, পিকে ছাড়া খেলতে নেমে হোঁচট খেল শীর্ষে থাকা দলটি।

বেঙ্গালুরুর প্রথম জয়

বাটলারের দুরন্ত ব্যাটিংয়ে ৪ উইকেটের জয় পেয়েছে পয়েন্ট টেবিলের তলানির দ্বিতীয় দল রাজস্থান রয়্যালস। এ নিয়ে ৭ ম্যাচে তাদের দ্বিতীয় জয়। তারা হারিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সকে।

এদিকে বিরাট কোহলির বেঙ্গালুরু প্রথম জয়ের মুখ দেখেছে। গতকাল তারা ৮ উইকেটে হারিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাবকে। আগের ছয় ম্যাচে টানা হারের পর এই জয়ে স্বস্তি ফিরেছে বেঙ্গালুরু শিবিরে।   

বিশ্বসেরা স্টেডিয়াম

পূর্বাচলে অত্যাধুনিক একটি ক্রিকেট স্টেডিয়াম নির্মাণ করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গতকাল বিসিবির পরিচালনা পর্ষদের সভায় আনুষ্ঠানিকভাবে এই সিদ্ধান্ত গৃহীত হয়। স্টেডিয়ামটির নির্মাণ কাজ শুরু হবে আগামী শীতে এবং তিন বছরের মধ্যেই শেষ হবে।

শেষ মিনিটে রক্ষা

চ্যাম্পিয়নশিপ লিগ কেউ জেতেনি। গতকাল কমলাপুর শহীদ বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ভিক্টোরিয়া স্পোর্টিং ও স্বাধীনতা ক্রীড়া সংঘ ১-১ গোলে ড্র করে। ইব্রাহিমের গোলে ভিক্টোরিয়া এগিয়ে থাকলেও শেষ মিনিটের স্বাধীনতার হার ঠেকান মুরাদ।

লোগো উন্মোচন

শেখ কামালের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে আগামী ১৭-২৮ এপ্রিল বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশন  আয়োজন করতে যাচ্ছে শেখ কামাল অ-২০ জাতীয় ফুটবল প্রতিযোগিতা। গতকাল এ টুর্নামেন্টের লোগো উন্মোচন করা হয় রাজধানীর একটি হোটেলে।  ৪৬৪টি উপজেলা থেকে সেরা ১৪৪ জন ফুটবলারকে তুলে আনা হয়েছে। আটটি বিভাগীয় দল দুটি গ্রুপে অংশ নিবে।

লোকজ ক্রীড়া উৎসব

লোকজ ক্রীড়া উৎসবে গতকাল পাঁচটি ইভেন্ট আয়োজনের কথা ছিল।  কুস্তি এবং হা-ডু-ডু ঝড়ের আগে অনুষ্ঠিত হলেও বৌছি ও গোল্লাছুট হয়নি। দাঁড়িয়াবান্ধাও হওয়ার কথা ছিল। কিন্তু পরবর্তীতে এই ইভেন্টটাও বাতিল করা হয়। ঝড় থামার পর সন্ধ্যায় অনুষ্ঠিত হয় মোরগ লড়াই। আজ সমাপনী দিনে ষাঁড়ের লড়াই অনুষ্ঠানের কথা রয়েছে। পাশাপাশি লালন, গম্ভীরা গানের পাশাপাশি পুঁথি পাঠের আসরও বসবে আজ।

সুপার কাপ কাবাডি

নীলফামারীতে শুরু হয়েছে বসুন্ধরা কিংস পুলিশ সুপার কাপ কাবাডি মেগা টুর্নামেন্ট। জেলা পুলিশের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতা করছে  বসুন্ধরা কিংস। উদ্বোধনী দুটি খেলায় নীলফামারী সদর উপজেলা ক্রীড়া সংস্থা কাবাডি দল ৭৯-৩০ পয়েন্টের ব্যবধানে ডিমলা উপজেলা ক্রীড়া সংস্থা কাবাডি দলকে হারায়। অন্য খেলায় নীলফামারী সদর উপজেলা কাবাডি দল ৯০-১৩ পয়েন্টের ব্যবধানের কিশোরগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা কাবাডি দলকে হারায়।

সর্বশেষ খবর