মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

বিধ্বংসী সাইফউদ্দিন

ক্রীড়া প্রতিবেদক

বিধ্বংসী সাইফউদ্দিন

বোলিং ফিগার ৬-২-৯-৫

বিশ্বকাপ দলে সুযোগ পাওয়া নিয়ে কোনো সংশয় ছিল না মোহাম্মদ সাইফউদ্দিনের। পেস অলরাউন্ডার হিসেবে তার জায়গাটা পাকাপোক্তই ছিল। গতকাল মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে আবাহনীর জার্সিতে বিধ্বংসী বোলিং করে নিজের সামর্থ্য আরেকবার বুঝিয়ে দিলেন। প্রাইম দোলেশ্বরের বিরুদ্ধে ম্যাচে মাত্র ৬ ওভার বোলিং করে ৯ রান দিয়ে নিয়েছেন ৫ উইকেট। দুটি মেডেনও আছে।

ফ্রেমে বাঁধিয়ে রাখার মতো এক বোলিং ফিগার ৬-২-৯-৫। সাইফের তা-বে গতকাল প্রাইম দোলেশ্বর গুটিয়ে গেছে মাত্র ৮৬ রানে। ১৬৫ রানের বিশাল ব্যবধানে জয় তুলে নিয়েছেন আবাহনী।

গতকাল প্রথমে ব্যাট করে ওয়াসিম জাফর (৭১) ও নাজমুল হোসেন শান্তর (৭০) হাফ সেঞ্চুরিতে ২৫১ রান করেছিল আবাহনী।

ঢাকা প্রিমিয়ার লিগে গতকাল অন্য দুই ম্যাচে জয় পেয়েছে শেখ জামাল ধানমন্ডি ও লিজেন্ড অব রূপগঞ্জ। ফতুল্লায় প্রথমে ব্যাট করে আরিফুল হক ও রুবেল মিয়ার হাফ সেঞ্চুরি ২৩৬ রান করে প্রাইম ব্যাংক। লক্ষ্য তাড়া করতে নেমে অধিনায়ক নাসির হোসেনের অপরাজিত সেঞ্চুরিতে ৬ উইকেটের সহজ জয় পায় শেখ জামাল। নাসির ১১০ বলে খেলেছেন ১১২ রানের ইনিংস।

বিকেএসপিতে নাঈম ইসলামের সেঞ্চুরিতে প্রথমে ব্যাট করে ৪ উইকেটে ৩১৩ রান করেছিল রূপগঞ্জ। নাঈম ১০৮ বলে করেছেন ১০৮ রান। এছাড়া মুমিনুল হক ৭৮ এবং ৬৮ রান করেছেন শাহরিয়ার নাফিস। ৩১৪ রানের টার্গেটে খেলতে নেমে ২৬৭ রানে অলআউট হয়ে যায় মোহামেডান।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর