সোমবার, ১৩ মে, ২০১৯ ০০:০০ টা

টুকি টাকি

আর্চারিতে পদক শূন্য

বিশ্বকাপ আর্চারি স্টেজ-২ বিভাগে বাংলাদেশের ভরসা ছিল শুধু একটা তামাই। তা আর হলো না। শুরুটা ভালো করলে শেষ পর্যন্ত দক্ষিণ কোরিয়ার সঙ্গে পেরে উঠেনি বাংলাদেশ। রিকার্ভ পুরুষ দলগত বিভাগে মোহাম্মদ আবদুল হাকিম রুবেল, রোমান সানা ও তামিমুল ইসলামরা ৬-২ পয়েন্টে হেরে যায়। প্রথম সেটে ৫৬-৫৪ ব্যবধানে দক্ষিণ কোরিয়াকে হারিয়ে এগিয়ে যায় বাংলাদেশ। কিন্তু পরের তিন সেটে বাংলাদেশ হারে ৫৭-৫১, ৫৭-৫৪ ও ৫৯-৫৫ ব্যবধানে। সেমিফাইনালে তুরস্কের কাছে হার মানে বাংলাদেশ।

 

ঢাকায় চেন্নাই এএফসি

এএফসি ক্লাব কাপ বাছাই পর্ব খেলতে ঢাকায় এসেছে ভারতের চেন্নাই এএফসি। বুধবার তারা বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ঢাকা আবাহনীর বিপক্ষে লড়বে। আহমেদাবাদে অ্যাওয়ে ম্যাচে চেন্নাই জিতেছিল ১-০ গোলে। ই গ্রুপে ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে তারা। পয়েন্টে ৪ পয়েন্টে আবাহনীর অবস্থান দুইয়ে। গ্রুপ চ্যাম্পিয়নের জন্য ঢাকায় চেন্নাইকে হারাতে হবে বাংলাদেশ চ্যাম্পিয়নদের।

 

পিএসজির জয়

ফ্রেঞ্চ লিগ ওয়ানে কয়েক সপ্তাহ আগেই চ্যাম্পিয়ন হয়েছে পিএসজি। তবে জয়ের ধারায় বিরাম নেই তাদের। গত শনিবার গভীর রাতে পিএসজি ২-১ গোলে হারিয়েছে অ্যাঞ্জার্সকে। দলের পক্ষে গোল করেছেন নেইমার ও অ্যাঞ্জেল ডি মারিয়া। অবশ্য পিএসজির মারকুইনহস লাল কার্ড দেখে মাঠ ছেড়েছেন। এ জয়ে ৩৬ ম্যাচে ৮৮ পয়েন্ট সংগ্রহ করল পিএসজি। ৩৫ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে লিলি।  নেইমারের ওপর চলছে তিন ম্যাচের নিষেধাজ্ঞা। সোমবার থেকে এই নিষেধাজ্ঞা কার্যকর হওয়ায় লিগে মৌসুমের শেষ দুই ম্যাচ খেলতে পারবেন না এই ব্রাজিলিয়ান তারকা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর