শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯ ০০:০০ টা

ফুটবল উন্নয়নই বসুন্ধরার লক্ষ্য : ইমরুল হাসান

ক্রীড়া প্রতিবেদক

ফুটবল উন্নয়নই বসুন্ধরার লক্ষ্য : ইমরুল হাসান

ক্রীড়াঙ্গনে অনেক কর্মকর্তা আছেন। তবে এক্ষেত্রে ইমরুল হাসান ভাগ্যবানই বলা যায়। বসুন্ধরা কিংসের সভাপতি হিসেবে ইতিহাসের পাতায় তার নাম ঠাঁই পেতে যাচ্ছেন। পেশাদার ফুটবল লিগের প্রথমবার খেলতে এসেই চ্যাম্পিয়ন হতে যাচ্ছে বসুন্ধরা কিংস। আগামীকাল শেখ রাসেল ক্রীড়া চক্রকে হারাতে পারলেই ইতিহাসের পাতায় স্থায়ীভাবে নাম লেখা হয়ে যাবে কিংসের। এই প্রথম দেশের কোনো ক্লাব অভিষেকেই লিগ জিততে যাচ্ছে। ক্লাব সভাপতি হিসেবে গতকাল ইমরুল হাসানের প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি কিছুটা মুচকি হাসি দিয়ে বললেন এখনই কি প্রতিক্রিয়া দেওয়া ঠিক হবে? এরপর কিছুটা আবেগ আপ্লুত হয়ে পড়লেন। বললেন, বসুন্ধরা গ্রুপ অনেক আগে থেকেই ক্রীড়াঙ্গনের সঙ্গে জড়িত। আমাদের গ্রুপের লক্ষ্য একটাই দেশের খেলাধুলার উন্নয়ন। বিশেষ করে ঝিমিয়ে থাকা ফুটবলকে জাগিয়ে তুলতে আমরা কাজ করে যাচ্ছি।

ইমরুল বলেন, চ্যাম্পিয়নশিপ লিগে চ্যাম্পিয়ন হয়ে পেশাদার লিগে ওঠার পর অবশ্যই আমাদের লক্ষ্য ছিল শিরোপা। আল্লাহর অশেষ রহমতে আমরা সফল হতে চলেছি। আমরা এমন এক ইতিহাস গড়তে যাচ্ছি তা বাংলাদেশের কেউ পারেনি। অভিষেক আসরেই চ্যাম্পিয়ন চাট্টিখানি কথা নয়। কিন্তু কোচ ও খেলোয়াড়দের আন্তরিকতার কারণে তা সম্ভব হতে চলেছে। বিশেষ করে বসুন্ধরা গ্রুপের ম্যানেজমেন্টের সহযোগিতার কথা না বললেই নয়। শিরোপা জিততে যা যা করা দরকার তা পূরণ করেছে বসুন্ধরা গ্রুপ। এ জন্য আমি তাদের কাছে কৃতজ্ঞ।

ইমরুল বলেন, বসুন্ধরা গ্রুপ ফুটবলকে জাগাতে চায়। তাই শুধু নিজ ক্লাবের সাফল্য নয় ফুটবল উন্নয়নে নানা কর্মসূচি হাতে নিয়েছে। আমাদের তৎপরতার কারণে দর্শক গ্যালারিতে ফিরছে। ফুটবলে নতুন জাগরণ সৃষ্টি করেছে কিংস। লক্ষ্য করলে দেখবেন আগের চেয়ে দেশের ফুটবলে উন্নয়ন ঘটেছে।

তিনি বলেন, আমরা এখনো চ্যাম্পিয়ন হয়নি। এক ম্যাচ জিতলেই তা সম্ভব। যেহেতু চার ম্যাচ বাকি আছে বিশ্বাস করি লিগ আমরাই জিতব। শুধু ফেডারেশন নয় ফুটবল উন্নয়নে ক্লাবগুলোরও যে দায়িত্ব আছে তা বোঝাতে সক্ষম হয়েছে কিংস। বসুন্ধরা ফুটবলের পাশে আছে পাশেই থাকবে।

সর্বশেষ খবর