রবিবার, ২১ জুলাই, ২০১৯ ০০:০০ টা

সুযোগ পেয়েও কাজে লাগাতে পারিনি আমরা

---- অস্কার ব্রুজোন

ক্রীড়া প্রতিবেদক, সিলেট থেকে

সুযোগ পেয়েও কাজে লাগাতে পারিনি আমরা

বসুন্ধরা কিংস চ্যাম্পিয়ন হয়ে সগৌরবে আনন্দ উল্লাস করার প্রস্তুতিটা নিয়ে রেখেছিল। যে দলের চ্যাম্পিয়ন হওয়া সময়ের ব্যাপার মাত্র, তাদের পক্ষে প্রস্তুত থাকাটাই স্বাভাবিক। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে গতকাল সিলেট জেলা স্টেডিয়ামে শেখ রাসেলের কাছে হেরে অপেক্ষা বেড়ে গেল অভিষেক মৌসুমে চ্যাম্পিয়ন হতে যাওয়া দলটির। গতকাল সাইফের বিপক্ষে আবাহনীর জয় ও বসুন্ধরা কিংসের হারে সমর্থকদের চ্যাম্পিয়ন হওয়ার আনন্দ দিন কয়েকের জন্য স্থগিত হয়ে গেল। তবে সিলেটে শেখ রাসেলের বিপক্ষে নিজেদের পরাজয়কে দুর্ভাগ্যজনক বলেই আখ্যা দিলেন বসুন্ধরা কিংসের স্প্যানিশ কোচ অস্কার ব্রুজোন ও ম্যানেজার বায়েজিদ আলম জুবায়ের নিপু।

বসুন্ধরা কিংস অভিষেক মৌসুমে প্রথম ২০ ম্যাচের ১৯টি জিতে এবং ১টি ড্র করে বাংলাদেশের ফুটবলামোদীদের কাছে দারুণ এক ভাবচ্ছবি দাঁড় করিয়েছিল। দলটি যেন হারতেই জানে না।

কিন্তু গতকাল পরাজয়ের পর কোচ অস্কার ব্রুজোন বললেন, ‘আমরা লিগের সেরা দল এতে কোনো সন্দেহ নেই। তবে

আমরাও হারতে পারি।’ পরাজয়ের জন্য কোচ দায়ী করছেন খুব সহজ সুযোগগুলো মিস করাকেই। তিনি বলেন, ‘আমরা অনেক সুযোগ পেয়েছি। সেগুলো কাজে লাগাতে পারিনি। প্রথমার্ধটা ছিল ফিফটি-ফিফটি। দুটি দলই ভালো খেলেছে। কিন্তু দ্বিতীয়ার্ধে আমরা অনেক ভালো খেলেছি। ওরা (শেখ রাসেল) একটা সুযোগ পেয়েই গোল করে দিল। আমরা ভালো খেলেও গোল করতে পারিনি।’ অবশ্য কোচ অস্কার ব্রুজোনের কাছে তার শিষ্যরা প্রশংসার পাত্রই। দলের গোল করার চেষ্টাকে স্বাগত জানিয়েছেন তিনি। অন্যদিকে বসুন্ধরা কিংসের ম্যানেজার নিপু বলেন, ‘ আজ (শনিবার) আমাদের ভাগ্যটা ভালো ছিল না।’ গোল বারে লেগে গোল হলো না।’ অবশ্য বসুন্ধরা কিংস হেরে গেলেও বুধবার মোহামেডানকে নীলফামারীতে হারিয়ে লিগ চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ থাকছেই। লিগে বর্তমানে ২১ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বসুন্ধরা কিংস। ২২ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে ২-এ আছে আবাহনী।

সর্বশেষ খবর