শনিবার, ২৭ জুলাই, ২০১৯ ০০:০০ টা

ম্যাচের টুকিটাকি

ক্রিকেটারদের ক্লান্তি...

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপ মিলে আড়াই মাসের সফরের পর পরই শ্রীলঙ্কায় খেলতে গেছেন বাংলাদেশের ক্রিকেটাররা। গতকাল প্রথম ম্যাচে ক্রিকেটারদের মাঝে ক্লান্তি ছাপ ছিল পরিষ্কার। এ কারণে বেশকিছু ফিল্ডিং মিস হয়েছে। মাহমুদুল্লাহ রিয়াদ তো লং অনে মিস করেছেন সহজ ক্যাচ। এছাড়া বেশকিছু মিস ফিল্ডিং হয়েছে। যদিও বিশ্বকাপেও খারাপ করার পেছনে বড় কারণ ছিল এই ফিল্ডিং মিস!

 

১৩.৪ বলে সেঞ্চুরি...

কিংবদন্তিতুল্য পেসার লাসিথ মালিঙ্গার বিদায়ী ম্যাচ। লঙ্কানদের জন্য বড় আবেগের এক ম্যাচ। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে তাই কাল টস জিতে ব্যাট করতে নেমে ঝড়োগতিতে রান করতে থাকে স্বাগতিক দলের ব্যাটসম্যানরা। পাওয়ার প্লের প্রথম ১০ ওভারে তারা করে ৭৭ রান। তবে দলীয় সেঞ্চুরি করতে শ্রীলঙ্কাকে খেলতে হয়েছে মাত্র ১৩.৪ ওভার। সাড়ে সাত করে তারা ওভারপ্রতি রান তুলেছিল।

 

ভাগ্যই বটে পেরেরার

মেহেদী হাসান মিরাজের বলে একবার নতুন জীবন পেয়েছেন কুশল পেরেরা। মিডল স্ট্যাম্পের ওপর তার পায়ে বল আঘাত করলেও মাঠের আম্পায়ার আউটের সিদ্ধান্ত দেননি। বাংলাদেশের রিভিউ আগেই শেষ হওয়ায় আম্পায়ারের সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানানোরও সুযোগ ছিল না। কিন্তু পরে গ্রাফে দেখা যায় তিনি আউট ছিলেন। আরেকবার শফিউলের বলে আম্পায়ার আউট দিলেও রিভিউ নিয়ে বেঁচে যান। ভাগ্যই বটে পেরেরার।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর