রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

প্রস্তুতি ভালো হলো না মুশফিকদের

ক্রীড়া প্রতিবেদক

লাল বলে আন্তর্জাতিক ক্রিকেট খেলেছে মার্চে। এরপর শুধু সাদা বলের ক্রিকেট। আফগানিস্তানের বিপক্ষে ৫-৯ সেপ্টেম্বর একমাত্র টেস্ট ম্যাচের

আগে লাল বলে দুদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলেছেন জাতীয় দলের ক্রিকেটাররা। ম্যাচটির ফল ড্র। কিন্তু মাহমুদুল্লাহ রিয়াদ ও মোসাদ্দেক হোসেন সৈকত ছাড়া স্কোয়াডের অধিকাংশ ক্রিকেটারেরই পারফরম্যান্স উজ্জ্বল ছিল না। গতকাল বাংলাদেশ সবুজ দল ব্যাট করতে নেমে ৫২.৩ ওভারে মাত্র ১২৫ রানে গুটিয়ে যায় মাহমুদুল্লাহ’র ঘূর্ণি ও আবু জায়েদ রাহির পেসে। লাল দলের ২৬৫ রানের জবাবে মুশফিকুর রহিমের সবুজ দল শেষ ৬ উইকেট হারায় মাত্র ৩১ রানে। বাড়তি ব্যাটসম্যান হিসেবে সুযোগ পাওয়া মোসাদ্দেক সৈকত খেলেছেন ৫১ রানে ইনিংস। টেস্টের আগে নতুন বলের অনুশীলনটা সেরে নিতে পারেননি সাদমান ইসলাম ও সৌম্য সরকার। দুজনেই সাজঘরে ফিরেছেন শূন্য রানে। মুশফিক খেলেছেন মাত্র ৬ রানের ইনিংস। মুস্তাফিজ এক ওভার বোলিং করে বোল্ড করেছেন সৌম্যকে।

সংক্ষিপ্ত  স্কোর

বাংলাদেশ লাল

প্রথম ইনিংস : ২৬৮ (মাহমুদুল্লাহ রিয়াদ ১০৭)

বাংলাদেশ সবুজ

প্রথম ইনিংস: ১২৫/১০, ৫২.৩ ওভার (সাদমান ০, সৌম্য ০, মুমিনুল ৩৫, মুশফিক ৬, মোসাদ্দেক ৫১, আরিফুল ৩, সাদমান ১৩, ফরহাদ ৫, তাইজুল ০, তাসকিন ৫, ইবাদত ৪*। মেহেদী ১/১৩, মুস্তাফিজ ১/১, আবু জায়েদ রাহি ৩/২২, শফিউল ০/১৮, আবু হায়দার রনি ০/১০, সাকিব ০/৪১, মাহমুদুল্লাহ ৩/৪, ইরফান ১/৫ ও আফ্রিদি ১/১০)।

সর্বশেষ খবর