শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

লেবাননের ফুটবলার বসুন্ধরা কিংসে

ক্রীড়া প্রতিবেদক

লেবাননের ফুটবলার বসুন্ধরা কিংসে

লেবানন জাতীয় দলের স্ট্রাইকার জালাল কাদুকে ফুল দিয়ে বরণ করেন বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান। পাশে সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম -বাংলাদেশ প্রতিদিন

অভিষেক আসরেই পেশাদার ফুটবল লিগে চ্যাম্পিয়ন হয়েছে বসুন্ধরা কিংস। স্বাধীনতা কাপেও শিরোপা ও ফেডারেশন কাপে রানার্স আপ হয়েছে তারা। ইতিহাস গড়া বসুন্ধরা কিংস আসছে মৌসুমে আরও শক্তিশালী রূপ ধারণ করবে। ইতিমধ্যে নাকি তাদের ঘর গোছানোর কাজও শেষ হয়ে গেছে। ঘরোয়া ফুটবলে নামার আগে কিংস অংশ নেবে চট্টগ্রামে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপে। এই আসরে ঢাকা আবাহনী, চট্টগ্রাম আবাহনী, কলকাতার মোহনবাগান, মোহামেডান ও চেন্নাইয়ের একটি দল অংশ নেবে।

বসুন্ধরা কিংস আন্তর্জাতিক এ টুর্নামেন্টে শিরোপা জয়ের লক্ষ্যে নামবে। প্রস্তুতির জন্য কোচ অস্কারও ঢাকা এসে গেছেন। গতকাল উড়ে এসেছেন লেবাননের জাতীয় দলের স্ট্রাইকার জালাল কাদু। লিগে তার নাম রেজিস্ট্রেশন করানো যায় কি না পরীক্ষা হিসেবে শেখ কামাল টুর্নামেন্টে খেলানো হবে। চলতি বছর জুনে ইরাকের বিপক্ষে কাদুর জাতীয় দলে অভিষেক হয়। ১৫ নম্বর জার্সি গায়ে চড়িয়েই তিনি খেলেন। লেবানন প্রিমিয়ার লিগে তার দল শীর্ষ পর্যায়ে আহাদ ক্লাব। ৪৮ ম্যাচে তার গোল ১৭টি। জাতীয় দলের আগে তিনি লেবানন অনূর্ধ্ব-১৯ দলে খেলেন। গত বছর লিগে সেরা খেলোয়াড় বিশ্বকাপের তারকা ড্যানিয়েল কলিনড্রেসও শেখ কামাল টুর্নামেন্টে খেলবেন। আসছে মৌসুমেও তাকে দেখা যাবে কিংসে।

সর্বশেষ খবর