মঙ্গলবার, ১ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে দ্বিতীয় ম্যাচেও উজ্জ্বল সাকিব

ক্রীড়া প্রতিবেদক

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে দ্বিতীয় ম্যাচেও উজ্জ্বল সাকিব

প্রথম ওভারে বল হাতে নিয়ে দিয়েছেন মাত্র ৩ রান। তবে দ্বিতীয় ওভারে একটু বেশিই রান দিয়েছেন ১২। তবে শেষের দুই ওভারে মাত্র ৫ রান দিয়েছেন সাকিব

আগের ম্যাচের মতো এ ম্যাচেও ব্যাটে-বলে উজ্জ্বল সাকিব আল হাসান। ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে গতকাল বাংলাদেশের টি-২০ অধিনায়ক ব্যাট হাতে ২০ রান এবং বল হাতে ৪ ওভারে মাত্র ২০ রান দিয়ে নিয়েছেন ১ উইকেট। বার্বাডোজ ট্রাইডেন্টস জয় তুলে নিয়েছে ২৪ রানে। এই জয়ে প্লেঅফ নিশ্চিত করেছে সাকিবের দল।

আগের ম্যাচে বাংলাদেশের টি-২০ অধিনায়ক ব্যাট হাতে মাত্র ২৫ বলে ৩৮ রান করার পাশাপাশি বল হাতে মাত্র ১৪ রানে নিয়েছিলেন ১ উইকেট। তবে প্রথম ম্যাচে সাকিবের দুর্দান্ত পারফরম্যান্সের পরও সতীর্থদের ব্যর্থতায় তার দল জিততে পারেনি। শেষ পর্যন্ত হেরে গিয়েছিল ১ রানে। কিন্তু এই ম্যাচে ঠিকই বার্বাডোজ জয় তুলে নিয়েছে।

সেন্ট লুসিয়া জোকসের বিরুদ্ধে এই ম্যাচে প্রথম ব্যাট করতে নেমে প্রথম ওভারেই ইংলিশ মারকুটে ব্যাটসম্যান অ্যালেক্স হেলসকে হারায় বার্বাডোজ। অধিনায়ক জেসন হোল্ডার ওয়ান ডাউনেই নামিয়ে দেন সাকিবকে। জনসন চার্লসের সঙ্গে ৬২ রানের জুটি গড়েন সাকিব। ২১ বলে দুই বাউন্ডারিতে করেছেন ২২ রান। চার্লস করেছেন ৪৭ রান। ৬ উইকেট হারিয়ে ১৪১ করে বার্বাডোজ।

ব্যাট হাতে খুব ভালো করতে না পারলেও বল হাতে দাপট দেখিয়েছেন। প্রথম ওভারে বল হাতে নিয়ে দিয়েছেন মাত্র ৩ রান। তবে দ্বিতীয় ওভারে একটু বেশিই রান দিয়েছেন ১২। তবে শেষের দুই ওভারে মাত্র ৫ রান দিয়েছেন সাকিব।

ক্যারিবীয়ান লিগে খেলতে যাওয়ার আগে সাকিব বলেছিলেন, এটা তার ভারতীয় সফরের প্রস্তুতি। তবে দুই ম্যাচে দেশসেরা তারকার প্রস্তুতিটা যে ভালোই হলো তা আর বলার অপেক্ষা রাখে না।

সর্বশেষ খবর