বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা
রিয়ালের ড্র

টটেনের মাঠে বায়ার্নের বীরত্ব

ক্রীড়া ডেস্ক

টটেনের মাঠে বায়ার্নের বীরত্ব

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে গতবারের রানার্সআপ টটেনহ্যাম চলতি মৌসুমে প্রথম ম্যাচে ড্র করেছিল গ্রিক ক্লাব অলিম্পিয়াকসের সঙ্গে। দ্বিতীয় ম্যাচে নিজেদের মাঠে তারা বায়ার্ন মিউনিখের কাছে ৭-২ গোলে উড়ে গেল। গত মঙ্গলবার জার্মান ফুটবলার সার্গি জিনাবরি চার গোল করেন একাই। অবশ্য ম্যাচের ১২ মিনিটে এগিয়ে গিয়েছিলেন টটেনহ্যামই। এরপরই শুরু হয় বায়ার্নের ঝড়। জশুয়া কিমিচ ১টি, রবার্তো লিওয়ান্দোভস্কি ২টি এবং জিনাবরি ৪টি গোল করেন। টটেনহ্যামের পক্ষে অন্য গোলটি করেন হ্যারি কেইন। এ জয়ে ৬ পয়েন্ট নিয়ে গ্রুপ বি’তে শীর্ষে অবস্থান করছে বায়ার্ন মিউনিখ। তাছাড়া এবার চ্যাম্পিয়ন্স লিগে ফেবারিটদেরকে একটা ম্যাসেজ দিয়ে দিল বায়ার্ন মিউনিখ। জিনাবরি দারুণ জয়ের পর বলেছেন, ‘আমি আশা করি, অন্যরা জানে যে আমরা থেমে যাইনি। আমাদের জয়টা অন্যদের জন্য একটা বার্তা।’ বি গ্রুপের অন্য ম্যাচে রেড স্টার বেলগ্রেড নিজেদের মাঠে ৩-১ গোলে অলিম্পিয়াকসকে হারিয়েছে।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে গতবারের রানার্সআপ টটেনহ্যাম চলতি মৌসুমে প্রথম ম্যাচে ড্র করেছিল গ্রিক ক্লাব অলিম্পিয়াকসের সঙ্গে। দ্বিতীয় ম্যাচে নিজেদের মাঠে তারা বায়ার্ন মিউনিখের কাছে ৭-২ গোলে উড়ে গেল

এদিকে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে গত মঙ্গলবার দারুণ জয় পেয়েছে ক্রিস্টিয়ানো  রোনালদোর দল জুভেন্টাস। ওল্ড লেডিরা ৩-০ গোলে হারিয়েছে বায়ার লেভারকুজেনকে। রোনালদো ছাড়াও একটি করে গোল করেছেন গঞ্জালো হিগুয়েন ও ফেডেরিকো। অ্যাটলেটিকো মাদ্রিদ ২-০ গোলে হারিয়েছে লুকোমোটিভ মস্কোকে। ডি গ্রুপে ৪ পয়েন্ট করে সংগ্রহ করেছে জুভেন্টাস ও অ্যাটলেটিকো মাদ্রিদ। ম্যানচেস্টার সিটি ২-০ গোলে হারিয়েছে ডাইনামো জাগরেবকে। পেপ গার্ডিওলার দলের পক্ষে একটি করে গোল করেছেন রহিম স্টারলিং ও ফিল ফোডেন। জয় পেয়েছে পিএসজিও। তারা ১-০ গোলে হারিয়েছে গ্যালাটাসারিকে। অন্যরা জয় পেলেও নিজেদের দ্বিতীয় ম্যাচেও ড্র করেছে রিয়াল মাদ্রিদ। লস ব্ল্যাঙ্কোসরা ২-২ গোলে ড্র করেছে বেলজিয়ামের ক্লাব ব্রæগের সঙ্গে। রিয়াল মাদ্রিদের পক্ষে গোল দুটি করেন সার্জিও রামোস ও কাসেমিরো। ক্লাব ব্রæগের পক্ষে গোল দুটি করেন এমানুয়েল।

সর্বশেষ খবর