শুক্রবার, ৪ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

মোহামেডানের ভরসা এখন অতিরিক্ত ফুটবলাররা!

পেশাদার লিগে দলবদল

ক্রীড়া প্রতিবেদক

ক্লাবের ডাইরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়া ক্যাসিনোসহ অনৈতিক কাজে জড়িয়ে টাকার পাহাড় গড়লেও মোহামেডানের দিকে নজর দেননি। গ্রেফতারও হয়েছেন তিনি। লোকমানের কলঙ্কে ক্লাবের এতটা বেহাল দশা যে সহযোগিতা করতে কেউ এগিয়েও আসছেন না। প্রিমিয়ার লিগে দলবদল শুরু হয়ে গেছে। শীর্ষস্থানীয় দলগুলো ঘর গুছিয়ে নিলেও সাদা-কালো শিবিরে শূন্যতা বিরাজ করছে। খেলোয়াড়ই খুঁজে পাওয়া যাচ্ছে না। কেননা  কোন রিস্কে তারা এ ক্লাবে খেলতে রাজি হবেন। ত্যাগী সংগঠক ও সাবেক তারকারা ভালোবাসার টানে এগিয়ে এলেও দল গড়বে কিভাবে তার কুল-কিনারা খুঁজে পাচ্ছে না। ক্লাবের স্থানীয় সদস্য ফজলুর রহমান বাবুল ও মোস্তাকুর রহমান জানালেন, চেষ্টা করে যাচ্ছি, শেষ পর্যন্ত কি যে হবে বলতে পারছি না।

একটা উপায় অবশ্য খুঁজে পেয়েছে তারা। গত বছর যেসব ক্লাবে খেলোয়াড়রা সাইড বেঞ্চে বসে ছিলেন তাদের নিয়েই দল গড়ার চিন্তা করছে মোহামেডান। এ ক্ষেত্রে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছে বেশকিছু ক্লাব। তারা চায় মোহামেডান বিপদে পড়লেও মাঠে নামুক। কি ট্র্যাজেডি! যে দল তারকা ছাড়া কিছু বুঝত না, এখন দল গড়তে অনেকটা ভিক্ষা করতে হচ্ছে তাদের।

কর্মহীন বা এক্সট্রারা ছিলেন তাদেরকে তো ছেড়েই দিয়েছে বড় বড় ক্লাব। এখন তাদের যদি পাওয়া যায়। সেই সঙ্গে চার জন বিদেশি ফুটবলার আনলে দলটা কোনোভাবে মাঠে নামানো সম্ভব। কী ট্রাজেডি, যে ক্লাব তারকা ছাড়া কিছুই বুঝত না লোকমান গংদের কেলেঙ্কারিতে এক্সট্রাদের ওপর নির্ভর হতে হচ্ছে। তবু অনিশ্চিত দল গঠন করা যাবে কিনা?

সর্বশেষ খবর