বুধবার, ৯ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা
অনূর্ধ্ব-২১ হকি

ওমানকে উড়িয়ে দিল বাংলাদেশ

বাংলাদেশ ৫ ১ ওমান

ক্রীড়া প্রতিবেদক

ওমানকে উড়িয়ে দিল বাংলাদেশ

বাংলাদেশ অনূর্ধ্ব-২১ হকি দল দুর্দান্ত জয় পেয়েছে ওমান অনূর্ধ্ব-২১ দলের বিপক্ষে। গতকাল মওলানা ভাসানী স্টেডিয়ামে পাঁচ ম্যাচ সিরিজের প্রথমটি অনুষ্ঠিত হলো। ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় আয়োজিত এ সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশ ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে ওমানকে।

ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত দারুণ খেলেছে বাংলাদেশ। প্রথম কোয়ার্টারেই ২-০ গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। পেনাল্টি কর্নার থেকে গোল করেন অধিনায়ক আশরাফুল ইসলাম। এছাড়াও একটি ফিল্ড গোল করেন আরশাদ হোসেন। দ্বিতীয় কোয়ার্টারে ব্যবধান আরও বাড়িয়ে নেয় বাংলাদেশ। পেনাল্টি কর্নার থেকে এবার গোল করেন সোহানুর রহমান সবুজ। তৃতীয় কোয়ার্টারে তিনটি গোল হয়। এর মধ্যে দুটি গোল করে বাংলাদেশ। আর ওমান ম্যাচের একমাত্র গোলটা করে। বাংলাদেশের পক্ষে নাঈম উদ্দিন ও মাহবুব হোসেন গোল করলে দলের বড় জয় নিশ্চিত হয়। ওমানের হয়ে একমাত্র ফিল্ড গোল করেন রাশেদ আল ফাজারি।

সিরিজের প্রথম ম্যাচে দারুণ জয় পেয়ে খুশি কোচ মামুনুর রশিদ। তিনি বলেন, ‘ছেলেদের পারফরম্যান্সে আমি খুশি। আমরা আরও ভালো খেলতে পারতাম। সেটা হয়নি। কারণ, প্রথম ম্যাচ হওয়ায় একটু জড়তা ছিল ছেলেদের মধ্যে। আশা করি, পরের ম্যাচে সবকিছু ঠিকঠাক হয়ে যাবে।’

পাঁচ ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচ আজ মওলানা ভাসানী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। সিরিজের সব কটি ম্যাচ ইউটিউব ও ফেসবুকে সরাসরি সম্প্রচার করছে স্পোর্টস লাইফ টিভি। আর একটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা।

গতকাল মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ৫ ম্যাচ সিরিজের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ আখতার হোসেন।

সর্বশেষ খবর