রবিবার, ২০ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

হ-য-ব-র-ল হকি ফেডারেশন!

কোনো নিয়মই মানা হচ্ছে না। মেয়েদের সিঙ্গাপুর ট্যুর, ঢাকায় ওমান অনূর্ধ্ব-২১ দলের বিপক্ষে প্রীতিম্যাচে কোচ ও অধিনায়ক নির্বাচন কার মাধ্যমে হয়েছে তা নিয়ে রহস্য থেকে যাচ্ছে

ক্রীড়া প্রতিবেদক

মমিনুল হক সাইদ হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর ঘোষণা দেন হকিকে আর পেছনে তাকাতে হবে না। সামনের দিকেই এগিয়ে যাবে। তার প্যানেলে নির্বাচিত সহ-সভাপতি আবদুর রশিদ শিকদারের মুখেই ছিল একই সুর। নতুন চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিল তারা। অথচ ছয় মাস যেতে না যেতেই ফেডারেশনের হ-য-ব-র-ল অবস্থা। ক্যাসিনো কেলেঙ্কারিতে জড়িয়ে সাধারণ সম্পাদক সাইদ গ্রেফতারের ভয়ে পলাতক। কোথায় আছেন কেউ জানেন না। তবে তার ঘনিষ্ঠজনদের সঙ্গে নিয়মিত যোগাযোগ করছেন। সাধারণ সম্পাদক নেই, তবু সমস্যা হওয়ার কথা নয়, গঠনতন্ত্র অনুযায়ী সর্বোচ্চ ভোটে জেতা যুগ্ম সম্পাদক মো. ইউসুফ ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে কাজ করতে পারবেন।

বাইলজে আছে, তা কি মানা হচ্ছে? সাইদের অনুপস্থিতে ইউসুফকে কি দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়েছে। জানা গেছে ইউসুফ বিরোধীপক্ষ থেকে জয়ী হওয়ায় তাকে উপেক্ষিত করা হয়েছে। এ নিয়ে ফেডারেশনে চরম অসন্তোষ চলছে। ফেডারেশনে যেসব কর্মকা- চলছে তা নাকি নির্বাহী কমিটির অনুমতি নয়। গঠনতন্ত্র আছে ফেডারেশনে কোনো সদস্য ব্যক্তিগতভাবে আর্থিক সহযোগিতা করলেও তা প্রথমে নির্বাহী কমিটিতে পাস করাতে হবে। যদি অনুমতি মিলে সেই টাকা যাবে ফেডারেশনের ফান্ডে। কোনো নিয়মই মানা হচ্ছে না। মেয়েদের সিঙ্গাপুর ট্যুর, ঢাকায় ওমান অনূর্ধ্ব-২১ দলের বিপক্ষে প্রীতিম্যাচে কোচ ও অধিনায়ক নির্বাচন কার মাধ্যমে হয়েছে তা নিয়ে রহস্য থেকে যাচ্ছে। ২৮ অক্টোবর নির্বাহী কমিটির সভা হওয়ার কথা। সেখানেই অনিয়ম নিয়ে উত্তপ্ত হয়ে উঠতে পারে বৈঠক।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর