রবিবার, ২৭ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা
বাংলাদেশ-শ্রীলঙ্কা

যুবাদের প্রথম দিনের খেলা পরিত্যক্ত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে বাংলাদেশ ও শ্রীলঙ্কা যুব দলের বহুল প্রতীক্ষিত ৪ দিনের আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচের প্রথম দিনের খেলা পরিত্যক্ত হয়েছে। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে আউটফিল্ড ভেজা থাকায় গতকাল সকাল ৯টায় প্রথম দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন ম্যাচ রেফারি এএসএম রকিবুল হাসান। আবহাওয়ার উন্নতি সাপেক্ষে যেকোনো সময় খেলা শুরু হবে বলে জানিয়েছেন তিনি। দীর্ঘ প্রতীক্ষিত বাংলাদেশ ও শ্রীলঙ্কা যুব দলের ৪ দিনের আন্তর্জাতিক ম্যাচের উদ্বোধনী হওয়ার কথা ছিল গতকাল সকাল ৯টায়। কিন্তু গত শুক্রবার থেকে অঝোরে বৃষ্টি হওয়ায় মাঠ খেলার অনুপযোগী। এ কারণে সকাল ৯টার উদ্বোধনী স্থগিত করা হয়। সকাল সাড়ে ৯টায় ঐতিহাসিক ম্যাচের বল মাঠে গড়ানোর কথা থাকলেও আউটফিল্ড ভেজা থাকায় প্রথম দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন।

ম্যাচ রেফারি সাংবাদিকদের এএসএম রকিবুল হাসান বলেন, আবহাওয়া পরিস্থিতির উন্নতি এবং মাঠের পরিবেশ খেলার উপযোগী হলে তখন আউটফিল্ড পরিদর্শন শেষে খেলা শুরুর বিষয়ে সিদ্ধান্ত হবে।

এদিকে বরিশাল স্টেডিয়ামে প্রথমবারের মতো আন্তর্জাতিক যুব ক্রিকেট ম্যাচ ঘিরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে ক্রীড়াপ্রেমীদের মধ্যে। দূর-দুরান্ত থেকে শত শত ক্রিকেটভক্ত বরিশাল স্টেডিয়ামে এসে প্রথম দিনের খেলা পরিত্যক্ত হওয়ার খবর শুনে নিরাশ হয়ে ফিরে যান। তবে তারা বরিশাল স্টেডিয়ামে নিয়মিত জাতীয় ও আন্তর্জাতিক ক্রিকেট খেলা আয়োজনের দাবি জানিয়েছেন।

সর্বশেষ খবর